শেখ হাসিনার সরকার উন্নয়নের গণতন্ত্র কায়েম করবে: এমপি মনির

স্টাফ রিপোর্টার: যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও যশোর-২ আসনের এমপি অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার উন্নয়নের গণতন্ত্র কায়েম করবে। শেখ হাসিনা মানে দেশের উন্নয়ন, শেখ হাসিনা মানে জনগণের শান্তি।

monirরবিবার সন্ধ্যায় যশোরের ঝিকরগাছা উপজেলার ৭নং নাভারণ ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগ ও ছাত্রলীগ আয়োজিত ‘ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে মানুষ ভালো থাকে। সাধারণ মানুষকে না খেয়ে থাকতে হয় না। এই সরকার মেহনতি মানুষের কথা ভেবেই রাষ্ট্র পরিচালনা করছে। তিঁনি (প্রধানমন্ত্রী) দশ লাখ রোহিঙ্গা মুসলমানকে আশ্রয় দিয়ে বিশ্বের দরবারে বাংলাদেশের মর্যাদাকে উজ্জ্বল করেছেন।

তিনি আরো বলেন, দেশ ও জাতির উন্নয়নের স্বার্থে আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বেই সরকার গঠন করতে হবে। বিগত দিনে দেশে অনেক সরকার ক্ষমতায় এসেছে কিন্ত তারা জনগণের ভাগ্য উন্নয়নে কোনো কাজ করতে পারেনি। শেখ হাসিনার নেতৃত্বে গঠিত সরকারের সময়েই সব চেয়ে বেশি দেশ ও জাতির উন্নয়ন হয়েছে। তাই আবারো শেখ হাসিনাকে রাস্ট্রীয় ক্ষমতায় আনতে হবে।

নাভারণ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শাহজাহান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শাহিন-উল-কবীর, যশোর জেলা পরিষদ সদস্য ইকবাল আহম্মেদ রবি, যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর পরিচালক প্রভাষক শরিফুল ইসলাম, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ইলিয়াস হোসেন, নাভারণ ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক প্রভাষক রফিকুল ইসলাম বুলি, নাভারণ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, পৌর যুবলীগের আহ্বায়ক একরামুল হক খোকন।

এছাড়াও উপস্থিত ছিলেন, ইউনিয়নের সকল মেম্বরগণ, যুবলীগ নেতা নাসির উদ্দীন, আসাদুজ্জামান মাসুদ, উজ্জ্বল হোসেন, জসিম উদ্দীন, সাবেক ছাত্রলীগ নেতা শামসুজ্জোহা লোটাস, নুরুল হক গাজী, ফয়েজ মজনু, নাভারণ ইউনিয়ন ছাত্রলীগ নেতা জুবায়ের খান, রাজন, রাজীব, আলামিন প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ ইমরান।