তাহসানের অন্যরকম চমক

Tahsan Rahman Khanবিনোদন ডেস্ক: সংগীতশিল্পী হিসেবে অনেক আগেই জনপ্রিয়তা ও সফলতা পেয়েছেন তাহসান খান। সেই ধারাবাহিকতা অব্যাহত আছে এখনো। আর অভিনয় দিয়ে গত কয়েক বছর ধরেই টানা দর্শকপ্রিয়তায় থাকছেন এ তারকা। বিশেষ দিনগুলোতে তার অভিনীত নাটক-টেলিছবি মানেই নতুন চমক। এরই মধ্যে নিজের অভিনীত প্রথম ছবি ‘যদি একদিন’-এর শুটিং শেষ করেছেন। সর্বশেষ লাক্স-চ্যানেল আই সুপারস্টারের বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সমৃদ্ধ ক্যারিয়ারের তাহসান এবার দর্শকদের সামনে আসছেন অন্যরকম এক চমক নিয়ে। আর সেটা হচ্ছে একটি ট্রাভেল শো করছেন তিনি। এর উপস্থাপক হিসেবে এরই মধ্যে শুটিংয়ে অংশ নিচ্ছেন আমেরিকায়। সেখান থেকেই নতুন এ তথ্য মানবজমিনকে দিলেন তিনি। তাহসানের এই ট্রাভেল শোটি তৈরি হচ্ছে চ্যানেল আইয়ের জন্য। এর নাম ‘ইউসিবি জেট সেট লাইফ’।

এরই মধ্যে এর ১০ পর্বের শুটিংয়ে অংশ নিয়েছেন তাহসান। আর এখন পর্যন্ত শুটিং হয়েছে আমেরিকা এবং অস্ট্রেলিয়ায়।

এ শোটি সম্পর্কে তাহসান বলেন, এটি গতানুগতিক ধারার বাইরের একটি ট্রাভেল শো। এর শুটিং এখন চলছে আমেরিকায়। আমি খুব এনজয় করছি। বিভিন্ন সুন্দর সুন্দর লোকেশনে এর শুটিং হচ্ছে। আমি মনে করি এরকম শো এর আগে কখনও বাংলাদেশে হয়নি। চ্যানেল আইতে খুব শিগগিরই অনুষ্ঠানটি প্রচার শুরু হবে। আমার বিশ্বাস দর্শকরা প্রাণভরে উপভোগ করবেন শোটি।

এদিকে ক’দিন আগেই নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন তাহসান। বেলাল খানের সুর ও সাজিদ সরকারের সংগীতে গানটি খুব শিগগিরই প্রকাশ হবে। এর বাইরে দেশে ফিরে আরো বেশ কিছু গানে কন্ঠ দেয়ার কথা রয়েছে তাহসানের। ঈদের কয়েকটি নাটকেও এবার দেখা যাবে এ তারকাকে। সব মিলিয়ে ব্যাপক ব্যস্ততার মধ্য দিয়ে যাচ্ছে তাহসানের চলতি সময়টা।