শুটিং শেষ না করেই সেন্সরে ‘পাঙ্কু জামাই’, দাবি পুষ্পিতার

বিনোদন ডেস্ক: ঈদে মুক্তির মিছিলে রয়েছে ‘পাঙ্কু জামাই’ সিনেমাটি। মান্নান সরকার পরিচালিত এ সিনেমায় শাকিব-অপু জুটির সঙ্গে অভিনয় করেছেন পুষ্পিতা পপি। সিনেমাটির শুটিং শুরুর কয়েকদিন পরই চিত্রনায়িকা অপু বিশ্বাস মিডিয়ার অন্তরালে চলে যান। দীর্ঘ বিরতির পর অপু বিশ্বাস সিনেমাটির কাজ করে দিলেও শাকিব খানের শিডিউল পাননি নির্মাতা। শাকিব খানকে ছাড়াই অপু বিশ্বাসের অংশের শুটিং শেষ করা হয়।

এদিকে চিত্রনায়িকা পুষ্পিতা পপির অংশের সব কাজ শেষ করা হয়নি বলে দাবি করেছেন তিনি। এ প্রসঙ্গে পুষ্পিতা পপি বলেন, ‘‘পাঙ্কু জামাই’ সিনেমায় আমার মাত্র চারটি দৃশ্যের শুটিং করা হয়েছে। এছাড়া শাকিব খানের সঙ্গে আমার একটি গান করার কথা ছিল সেটাও করা হয়নি। আমার শুটিং শেষ না করেই সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দেয়া হয়েছে।’’

এ বিষয়ে পরিচালক মান্নান সরকার বলেন, ‘কার কয়টা দৃশ্যের কাজ করতে হবে, সেটা সিনেমার পরিচালকই ভালো বোঝেন। এতটুকু বলতে পারি, সিনেমাটির কাজ পুরোপুরি শেষ করেই সেন্সর বোর্ডে জমা দিয়েছি।’
সেন্সর বোর্ড সূত্র জানান, আগামীকাল ‘পাঙ্কু জামাই’ সিনেমাটি সেন্সর বোর্ডে প্রদর্শিত হবে। এরপরই বোঝা যাবে সিনেমাটিতে কোনো অসামঞ্জস্যতা রয়েছে কিনা।

রাজধানী ঢাকাকে কেন্দ্র করে রোমান্টিক ও কমেডি ধাঁচের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘পাঙ্কু জামাই’ সিনেমাটি। এতে শাকিব খান, অপু বিশ্বাস, পুষ্পিতা পপি ছাড়াও অভিনয় করেছেন এ টি এম শামসুজ্জামানসহ অনেকে।