দেশ বাঁচাতে নৌকা মার্কায় ভোট দেওয়ার কোন বিকল্প নেই: এমপি নাবিল

স্টাফ রিপোর্টার, যশোর: যশোর সদর উপজেলায় ইছালী, আরবপুর ইউনিয়ন ও শহরে ১ ও ২ নং ওয়ার্ডে নব-গঠিত যুবলীগের আহবায়ক কমিটির নেতৃবৃন্দের পরিচিতি ও মতবিনিময় সভায় সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছাড়া যেমন বাংলাদেশের স্বাধীনতার কথা চিন্তা করা যায় না ঠিক তেমনি শেখ হাসিনা ছাড়া দেশের উন্নয়নের কথা ভাবা যায় না। শেখ হাসিনা প্রধানমন্ত্রী মানের উন্নয়নের গণজোয়ার। দেশের সামগ্রিক আবস্থার ইতিবাচক পরিবর্তন। দেশকে সামনের দিকে এগিয়ে নেওয়া। অর্থনীতি সচল হওয়া। দেশকে রোল মডেলে পরিণত করা। শেখ হাসিনার প্রযুক্তি নির্ভর চিন্তা-চেতনার জন্য বর্হিবিশ্ব আজ বাংলাদেশকে অনুসরণ করা শুরু করেছে। অনেকে বাংলাদেশকে মডেল হিসেবে নিচ্ছেন। শেখ হাসিনা দেশের জন্য বড় রহমত। তিনি দেশ গড়ার কারিগর। আগে থেকেই তিনি টানা মেয়াদে দেশ পরিচালনার দায়িত্ব পেলে এতোদিন বাংলাদেশ উন্নত দেশ হতো। দেশে অভাব অভিযোগ থাকতো না। তিনি (শেখ হাসিনা) যোগ্য বিচক্ষতা দিয়ে আজ মুসলিম বিশ্বসহ সারা বিশ্বে নেতৃত্ব দিয়ে বাংলাদেশকে সম্মানিত করেছেন।

nabilসোমবার সংসদ তার নিজস্ব বাসভবনে কাজী শাহেদ আহমেদ সেন্টারে সদর উপজেলা যুবলীগের আহবায়ক অশোক বোসের সভাপতিত্বে প্রধান বক্তা তিনি এসব কথা বলেন।

শহর যুবলীগের আহবায়ক মাহামুদুল হাসান মিলুর সঞ্চলনায় প্রধান বক্তা বলেন, শিক্ষাদীক্ষা, অর্থনীতি, নেতৃত্বে আগামীদিনে দেশকে শক্তিশালী করতে হলে আওয়ামী লীগকে ক্ষমতায় এনে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে হবে। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের সর্বস্তরের নেতৃবৃন্দ সজাগ থাকতে হবে। বিএনপি জামাত যুদ্ধ অপরাধীরা যেন কোন ভাবেই আর দেশের ভিতরে ও বাইরে নতুন করে ষড়যন্ত্র করতে না পারে। তাদের সকল কর্মকান্ডকে শক্তভাবে প্রতিরোধ করতে হবে। আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দের মর্তপার্থক্য ভুলে যেতে হবে। দল ও নেত্রী যাকে মনোনয়ন দিবেন তার জন্য কাজ করতে হবে। দেশ বাঁচাতে হলে নৌকায় ভোট দেওয়ার কোন বিকল্প নেই।

তিনি আরো বলেন, আমি দল ও নেত্রীর জন্য রাজনীতি করি। আমি মনোনয়ন না পেলেও যশোরের ৬টি আসনে নৌকা মার্কাকে বিজয়ী করার জন্য মাঠে থাকবো। মানুষের কাছে ভোট চাইবো। দলীয় প্রতীক বিজয়ী করতে কাজ করবো। এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন।

উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিন্টু, জেলা যুবলীগের সহ-সভাপতি,সৈয়দ মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক মঈনুদ্দিন মিঠু, দপ্তর সম্পাদক হাফিজুর রহমান, সদস্য জাহিদুর রহমান লাবু, আশরাফুল ইসলাম বিল্লাল,,দেয়াড়া ইউনিয়নের আহবায়ক জাফর আহমেদ, সদর উপজেলা যুবলীগের সদস্য রেদওয়ান ফয়েজ রাসেল, শহর যুবলীগের সদস্য শুভ চক্রবর্তী মিন্টু, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাঈদ সরদার ও ছাত্রলীগ নেতা কায়েস আহমেদ রিমু প্রমুখ। এতে নব-নির্বাচিত নেতৃবৃন্দ সংসদ সদস্য কাজী নাবিল আহমেদকে ফুলেল শুভেচ্ছা জানান।