বিশ্বকাপের আগে প্রেসিডেন্টের সঙ্গে সাক্ষাৎ রোনালদোদের

ronaldoস্পোর্টস ডেস্ক: কখনো বিশ্বকাপ জেতা হয়নি পর্তুগালের। ১৯৬৬ সালের বিশ্বকাপে তৃতীয় হয়েছিল পর্তুগিজরা, যা এখন পর্যন্ত বিশ্বকাপে তাদের সেরা সাফল্য। রোনালদো-ফিগোদের পর্তুগাল ২০০৬ সালে সেমিফাইনালে উঠে চতুর্থ হয়ে সন্তুষ্ট থেকেছিল। আরো একটি বিশ্বকাপে মাঠে নামতে যাচ্ছে পর্তুগাল। তবে এবার টুর্নামেন্টে ভালো করার ব্যাপারে বেশ প্রত্যয়ী রোনালদোরা। কেননা তারা যে ইউরো চ্যাম্পিয়ন হিসেবেই এবার মাঠে নামতে যাচ্ছে বিশ্বকাপে। রাশিয়ায় যাওয়ার আগে পর্তুগিজ প্রেসিডেন্টের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন রোনালদোরা।

বুধবার পর্তুগাল ২৩ সদস্যের বিশ্বকাপ স্কোয়াডের সবাই দেখা করেন পর্তুগিজ প্রেসিডেন্ট মারসেলো রেবেলো ডে সৌসার সঙ্গে। পর্তুগালের রাজধানী লিসবনে কোচদের যাদুঘরের সামনে মিলিত হন তারা। এ সময় রোনালদোদের শুভকামনা জানান সৌসা। একসঙ্গে পর্তুগিজ খেলোয়াড়দের সবার সঙ্গে দাঁড়িয়ে ছবিও তোলেন পর্তুগালের প্রেসিডেন্ট।

বিশ্বকাপের আগে দুটি প্রস্তুতি ম্যাচের একটিতে শক্তিশালী বেলজিয়ামের সঙ্গে গোলশূন্য ড্র করে পর্তুগাল। বিশ্বকাপের আগে বৃহস্পতিবার আরো একটি ম্যাচে আলজেরিয়ারের বিপক্ষে মাঠে নামবে রোনালদোরা। আগের ম্যাচে না খেললেও এই ম্যাচে মাঠে দেখা যাবে রোনালদোকে। বিশ্বকাপে গ্রুপ ‘বি’-তে শক্তিশালী স্পেন, মরক্কো ও ইরানের সঙ্গে পড়েছে পর্তুগাল।