আবারো শো নিয়ে ফিরছেন কপিল শর্মা!

বিনোদন ডেস্ক: জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা দীর্ঘদিন দূরে ছিলেন গণমাধ্যম ও ভক্তদের কাছ থেকে। একের পর এক শো বন্ধ হয়ে যাওয়ায় অবসাদগ্রস্ত হয়ে আড়ালের জীবন বেছে নেন তিনি। টুইটার থেকেও অব্যাহতি নেন কপিল। অবশেষে দুই মাস পর ফিরলেন টুইটারে। সেই সঙ্গে নতুন শো নিয়ে ফেরার ইঙ্গিত দিলেন জনপ্রিয় এই কমেডিয়ান।

দীর্ঘ দু’মাস ধরে মিডিয়া ও সামাজিক যোগাযোগমাধ্যম থেকে নিজেকে দূরে রেখেছিলেন কপিল। অবশেষে সেই দূরত্ব কাটিয়ে স্বমহিমায় টুইটারে ফিরলেন তিনি। ফিরে এসে ঘণ্টাখানেক ভক্তদের সঙ্গে আড্ডাও দেন। ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছেন কপিল, টুইটারে কথা বলার পর এমনটাই জানাচ্ছেন ভক্তদের একাংশ।

গতকাল বৃহস্পতিবার কপিল রাত সাড়ে ৮টায় একটি টুইট করে বলেন, ‘হ্যালো বন্ধুরা। সবাই ভালো আছো নিশ্চয়ই। আজ রাত ১১টায় সবার সঙ্গে চ্যাট করবো। ততক্ষণ আমার বন্ধুর নতুন মুক্তি পাওয়া পাঞ্জাবি গান শুনে নিন। আশা করছি সবার ভালো লাগবে।’

পোস্টটি আসা মাত্রই ভক্তদের মধ্যে কৌতূহল বেড়ে যায়। অবশেষে রাত ১১টায় ভক্তদের সমস্ত প্রশ্নের উত্তর দেন কপিল শর্মা। তবে বিতর্কিত কিছু প্রশ্ন স্বাভাবিকভাবেই এড়িয়ে যান তিনি। ভক্তদের জানান, মানসিক চাপ কাটিয়ে আবার তিনি সকলের সামনে ভালোভাবে ফিরে আসবেন। তবে আরও বেশ কিছুদিন সময় লাগবে তার ফিরে আসার জন্য।

কপিল আরো জানান, তিনি ফের টেলিদুনিয়ায় নতুন শো নিয়ে হাজির হবেন। কপিল জানান, মাঝেমধ্যেই তিনি টুইটারের মাধ্যমে সবার সঙ্গে কথা বলতে আসবেন। অতঃপর বেশকিছুক্ষণ আড্ডা দেওয়ার পর যাওয়ার সময় কপিল জানালেন, ‘শুভরাত্রি। নিজের জীবন ব্যবস্থা পরিবর্তন করতে চাইছি। সবাই ভালো থেকো। সবার জন্য ভালোবাসা।’

দুইমাস আগে টুইটারে এক সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ করার কারণে নতুনভাবে বিতর্কে জড়ান কপিল। শুধু গালিগালাজই নয়, খুনের হুমকি পর্যন্তও দেন এই জনপ্রিয় কমেডিয়ান। সেইসঙ্গে কপিলের নতুন শো নিয়ে অনেকেই নানা ধরনের প্রতিক্রিয়া দেখিয়েছিলেন। এরপর বন্ধ হয়ে যায় তার নতুন শো। দীর্ঘ ২ মাস ভক্তদের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন রাখেন কমেডি কিং। অবশেষে বৃহস্পতিবার ভক্তদের উচ্ছ্বসিত করে সবার মাঝে ফিরলেন কপিল শর্মা।