‘হাসবে শিশু ঈদ আনন্দে নতুন জামা গায়ে’

স্টাফ রিপোর্টার: ‘হাসবে শিশু ঈদ আনন্দে নতুন জামা গায়ে’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ১৫০ জন সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদের নতুন কাপড় বিতরণ করছে স্বেচ্ছাসেবী সংগঠন স্বজন সংঘ ও সহযোগী সংগঠন ভলানটিয়ার্স এ্যাসোসিয়েশন অব স্বজন (ভ্যাস)। বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে ২ দিন ব্যাপী একার্যক্রম অব্যাহত থাকবে।

sadonকার্যক্রমের প্রথম দিন বুধবার যশোরের ম্যোল্লাপাড়া আমতলায় অগ্রণী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে প্রায় ৮০জন শিশুর মাঝে জামা-প্যান্ট, গেঞ্জি ও পাঞ্জাবি বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন স্বজন সংঘ’র সভাপতি জে.এম. ইকবাল হোসেন, প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক সাধন কুমার দাস, সহকারী সাধারণ সম্পাদক সঞ্জয় কুমার নন্দী, কোষাধ্যক্ষ তাপস লাহা, জীবন সদস্য নিত্য গোপাল শাহা, সদস্য শেখ মাসুদ হুসাইন।

এছাড়াও উপস্থিত ছিলেন স্বজন সংঘ’র সহযোগী সংগঠন ভলানটিয়ার্স এ্যাসোসিয়েশন অব স্বজন (ভ্যাস)’র স্বেচ্ছাসেবক ইয়াসিন আরাফাত শুভ, সিদরাতুল মুনতাহা শুচি, উম্মে হাবিবা সেতু, রাব্বি গাজী, আব্দুল বাশার, কুয়াশা রাহাসহ আরো অনেকে।

এছাড়াও ১৪ জুন বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে ২ দিন ব্যাপী কার্যক্রমের দ্বিতীয় দিন সকালে সংগঠনের কার্যালয় থেকে দড়াটানা ভৈরব চত্ত্বর পর্যন্ত র‌্যালি ও শহরের রেলস্টেশন বস্তিতে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে নতুন কাপড় বিতরণ করা হবে।