সমর্থকদের উদ্দেশে কী বললেন আগুয়েরো?

aguyaraস্পোর্টস ডেস্ক: রাশিয়া বিশ্বকাপের অন্যতম ফেভারিট দল আর্জেন্টিনার চলতি আসরটা মোটেও ভালো ছিল না। গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে আইসল্যান্ডের সাথে ড্র ও দ্বিতীয় ম্যাচে ক্রোয়েশিয়ার কাছে ৩-০ গোলে বিধ্বস্ত হয় হয় গতবারের রানার্স-আপরা। তবে নিজেদের গ্রুপ পর্বের শেষ ডু অর ডাই ম্যাচে নাইজেররিয়ার বিপক্ষে দারুণ এক জয় নিয়ে দ্বিতীয় রাউন্ডে পৌঁছায় লিওনেল সেরি দল। কিন্তু রাশিয়া বিশ্বকাপে নিজেদের যাত্রাটা আর লম্বা করতে পারেনি টিম আর্জেন্টিনা। নকআউট পর্বেই ফ্রান্সের কাছে ৪-৩ গোলে হেরে রাশিয়া ছাড়ে মেসির দল।

আর দলের এমন খারাপ সময়ে যারা সাথে ছিলেন তাদের ধন্যবাদ জানিয়েছেন আর্জেন্টিাইন স্ট্রাইকার সার্জিও আগুয়েরো। ইনস্টাগ্রামে পোস্ট করা এই ধন্যবাদ বার্তায় সারাবিশ্বের আর্জেন্টাইন সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন। তবে আর্জেন্টাইন কোচ জর্জ সাম্পাওলি ও তার কোচিং স্টাফদের এই বার্তায় রাখেননি তিনি।

লেস ব্লুজদের বিপক্ষে আগুয়েরো মূল একাদশের বাইরে ছিলেন। কিন্তু বদলি বেঞ্চ থেকে মাঠে নেমেই একটি গোল করেন।

আগুয়েরো লিখেছেন, ‘প্রতিটি দিন আমাদের সহযোগিতা করার জন্য আমি আমার ছেলে, পরিবার ও বন্ধুদের ধন্যবাদ দিতে চাই। রাশিয়া এসে যারা আমাদের দারুণভাবে উজ্জীবিত করেছেন তারাও ধন্যবাদ পাওয়ার যোগ্য। আর্জেন্টিনা ছাড়াও অন্যান্য যে দেশের সমর্থকরা আমাদের দারুণভাবে সমর্থন করেছেন তাদের কথা মনে করতেই হবে। এবং সর্বোপরি আমারা সতীর্থরা, প্রতিটি ম্যাচে নিজেদের সেরাটা দেওয়ার জন্য যারা জীবন দিয়ে দিয়েছে। এই দলের অংশ হিসেবে চিকিৎসক, ফিজিও, প্রপস, শেফ তাদেরকেও ধন্যবাদ জানাচ্ছি। আমরা এই লড়াই একসাথে সবাই মিলে চালিয়ে যাব। আর্জেন্টিনা, তোমাকে ভালবাসি।’