লোকসমাজের ভারপ্রাপ্ত সম্পাদকের রোগমুক্তি কামনা

Anowarul Kabir Nantuপ্রেস বিজ্ঞপ্তি: প্রেসক্লাব যশোরের সহ-সভাপতি, যশোর সংবাদপত্র পরিষদের সদস্য ও দৈনিক লোকসমাজের ভারপ্রাপ্ত সম্পাদক জনাব আনোয়ারুল কবীর নান্টু’র হার্টে আরও একটি রিং প্রতিস্থাপন (করোনারি এনজিওপ্লাস্টি) করা হয়েছে। মঙ্গলবার বিকালে ঢাকায় বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে (বিএসএইচ) বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক ডা. মীর জালাল উদ্দিনের নেতৃত্বে একটি মেডিকেল বোর্ড তার দেহে রিং প্রতিস্থাপন করেন। বর্তমানে তিনি ওই হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

আনোয়ারুল কবীর নান্টু গত ২৬ জুন হৃদরোগে আক্রান্ত হয়ে যশোর জেনারেল হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে ভর্তি হন। সেখানে কয়েকদিন চিকিৎসা গ্রহনের পর চিকিৎসকদের পরামর্শে গত রোববার রাতে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। সোমবার তাকে ঢাকায় বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে নেয়া হয়।
উল্লেখ্য, এরআগে সাংবাদিক নান্টুর হার্টে দু’টি রিং প্রতিস্থাপন (করোনারি এনজিওপ্লাস্টি) করা হয়।

প্রেসক্লাব যশোরের সভাপতি জনাব জাহিদ হাসান টুকুন ও সম্পাদক জনাব এসএম তৌহিদুর রহমান এক বিবৃতিতে, তার দ্রুত সুস্থতা কামন করেছেন। একইসাথে নেতৃদ্বয় সাংবাদিকনেতা নান্টু’র সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

অপর এক বিবৃতিতে তার আশু সুস্থতা কামনা করেছেন সংবাদপত্র পরিষদের সকল সদস্য। সংগঠনের সভাপতি একরাম-উদ-দ্দৌলা ও সাধারণ সম্পাদক মবিনুল ইসলাম মবিন এক বিবৃতিতে আশাবাদ ব্যক্ত করেছেন অতি দ্রুত তিনি আরোগ্য লাভ করে যশোরে ফিরবেন এবং পেশাগত কাজে যোগদিতে সক্ষম হবেন। নেতৃবৃন্দ তার পরিবারের সদস্যদের এ বিপদের সময় ধৈয্য ও সাহস রাখার আহ্বান জানিয়ে সব সময় তাদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন।