ক্যাটরিনা স্বাস্থ্যের জন্য বিপজ্জনক, জানালেন সোনাক্ষী সিনহা

katrina sonakhiবিনোদন ডেস্ক: সতর্কতা জারি করেছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। তাও আবার আরেক বলিউড ডিভা ক্যাটরিনার সম্পর্কে। সকলের প্রিয় ক্যাটরিনা নাকি বিপজ্জনক। তার থেকে দূরে থাকা উচিত বাকিদের। কি কারণে সোনাক্ষীর কাছে ক্যাটরিনাকে বিপজ্জনক বলে উঠলেন, সেই রহস্য ফাঁস হল সোনাক্ষীর ইনস্টাগ্রাম ভিডিওর কল্যাণে।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে, ক্যাটরিনার সঙ্গে ওয়ার্ক আউট করছেন সোনাক্ষী। ভিডিওতে দুই অভিনেত্রী একটি কঠিন ফ্লোর এক্সারসাইজ করছেন। যা ক্যাটরিনা নিমেষে করতে পারলেও সোনাক্ষীকে বেশ কসরত করতে হচ্ছে। ভিডিওতে দু’জন নায়িকা ছাড়াও রয়েছেন ফিটনেস ট্রেনার রেজা কাটানি। সোনাক্ষী ওয়ার্ক আউটটি কষ্ট করে করছেন বলেই কাকুতি মিনতি করছেন সাহায্যের জন্য।

কিন্তু ক্যাটরিনা এবং রেজা কেউই তার কথায় পাত্তা না দিয়ে তাকে একরকম জোর করেই ব্যায়াম করাচ্ছেন। সেই ভিডিওটি শেয়ার করে লিখেছেন, ‘বিধিবদ্ধ সতর্কীকরণ : ক্যটারিনার সঙ্গে ওয়ার্ক আউট করা স্বাস্থ্যের জন্য বিপজ্জনক।’ এরই সঙ্গে পাশাপাশি লিখেছেন, ‘বা তার উল্টোও হতে পারে।’

ক্যাটরিনা যে কতটা ফিটনেস সচেতন সে বিষয় কারও কোনও সন্দেহ নেই। অন্যান্য অভিনেতাদের সঙ্গে ওয়ার্ক আউট করেও তাদেরও মাত দিয়েছেন এই নায়িকা। ছবিতে অ্যাকশন সিক্যুয়েন্স থাকলে সেগুলি নিজেই পারফর্ম করা পছন্দ করেন অভিনেত্রী।