শাকিব-নুসরাত জুটি

প্রথমবারের মতো শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন ঢাকাই ছবির আলোচিত নায়িকা নুসরাত ফারিয়া। ‘শাহেনশাহ’ শিরোনামের একটি ছবিতে এই শীর্ষ নায়কের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি।

ছবির প্রযোজক শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, প্রথমবারের মতো বড়পর্দায় দর্শক দেখতে পাবে শাকিব-ফারিয়া জুটিকে। ছবিটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনি।

ছবিতে অবশ্য আরও একজন নায়িকা থাকবেন। শিগগিরই তাকে চূড়ান্ত করা হবে বলে জানায় শাপলা মিডিয়া। সব কিছু ঠিক থাকলে আগামী ২৭ আগস্ট এই ছবির মহরত অনুষ্ঠিত হবে। তারপরেই ‘শাহেনশাহ’ ছবির শুটিং শুরু হবে। ছবিতে আরও কিছু চমক থাকবে বলে নির্মাতা জানান।

শাকিব খান বলেন, এই ছবির গল্পে প্রেম, অ্যাকশন, পারিবারিক টানাপড়েনসহ সবই আছে। দুই নায়িকার চরিত্র সমান গুরুত্ব পাচ্ছে। সবার ভালো লাগার মতো একটি ছবি হবে এটি।

নুসরাত ফারিয়া জানান, ‘শাহেনশাহ’ ছবিতে শাকিব ভাইয়ের সঙ্গে কাজ করাটা হবে আমার জন্য দারুণ একটা সারপ্রাইজ। তার সঙ্গে কাজ করার ইচ্ছা আমার দীর্ঘদিনের। আজ সেই ইচ্ছা পূরণ হতে চলেছে। মাঝে একটা গ্যাপ পার করে অনেকদিন পর অভিনয়ে ফিরছি এটা নিশ্চিত। জাজের বাইরে এখন থেকে নিয়মিত ছবিতে অভিনয়ের চেষ্টা থাকবে। এরই মধ্যে কয়েকটি ছবি নিয়ে কথাও হচ্ছে। সব ঠিক থাকলে বড় পর্দায় নিয়মিত হব।’