সঞ্জয় লীলা বানসালির সিনেমাও ছাড়ছেন প্রিয়াঙ্কা?

বেশ কিছুদিন ধরেই বলিউড নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া বিভিন্ন কারণে গণমাধ্যমের শিরোনাম হচ্ছেন। একদিকে সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখরোচক গল্প, অন্যদিকে তাঁর আসন্ন সিনেমা নিয়ে নানা গুঞ্জন।

সম্প্রতি বিশেষ কারণ দেখিয়ে বলিউড সুপারস্টার সালমান খানের বিপরীতে ‘ভারত’ চলচ্চিত্র থেকে প্রিয়াঙ্কার নাম প্রত্যাহার নিয়ে কম আলোচনা হয়নি। এবার গুঞ্জন উঠেছে, পরিচালক সঞ্জয় লীলা বানসালির ‘গ্যাংস্টার’ চলচ্চিত্র থেকে নিজেকে প্রত্যাহার করছেন প্রিয়াঙ্কা।

নারী গ্যাংস্টার গাঙ্গুবাই কোতোয়ালিকে নিয়ে সিনেমা করছেন বলিউডের জনপ্রিয় পরিচালক সঞ্জয় লীলা বানসালি। তিনি চেয়েছিলেন, প্রিয়াঙ্কা চোপড়া যেন মূল চরিত্রে অভিনয় করেন। এ নিয়ে প্রিয়াঙ্কার সঙ্গে কথাও হয় তাঁর। গুঞ্জন ছড়িয়েছে, ওই সিনেমায়ও না কি প্রিয়াঙ্কা অভিনয় করবেন না। খবর ভারতের সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার।

প্রিয়াঙ্কার ‘ভারত’ ছবিটি ছাড়ার পর তাঁর জায়গায় কে আসবেন, এ নিয়ে চলছিল নানা গুঞ্জন। জানা যায়, প্রিয়াঙ্কার জায়গায় সুপারস্টার সালমান খানের সঙ্গে জুটি বাঁধবেন ক্যাটরিনা কাইফ। কয়েকদিন আগে সালমান খান ‘ভারত’-এ ক্যাটরিনা কাইফকে স্বাগত জানিয়ে টুইট করেন। সালমান হিন্দিতে ক্যাটরিনাকে ‘সুন্দর ও সুশীল লারকি’ অভিহিত করে বলেন, ‘আমাদের ভারত বিশ্বে আপনাকে স্বাগতম।’

‘ভারত’ ছাড়লেও বলিউডে প্রিয়াঙ্কা ফারহান আখতারের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এ অভিনয় করবেন বলা জানা গেছে।

তা ছাড়া হলিউডের নতুন একটি সিনেমায়ও অভিনয় করতে যাচ্ছেন প্রিয়াঙ্কা। ‘কাউবয় নিনজা ভাইকিং’ নামের সিনেমাটিতে ‘গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি’ খ্যাত মার্কিন অভিনেতা ক্রিস প্র্যাটের বিপরীতে অভিনয় করবেন তিনি। এতে প্র্যাটের প্রেমিকার চরিত্রে অভিনয় করবেন ‘কোয়ান্টিকো’খ্যাত এই অভিনেত্রী।