প্রাক্তন প্রেমিকের শুভেচ্ছায় প্রিয়াংকা

হলিউড আর বলিউডের আকাশ-বাতাস জুড়ে এখন একটাই গল্প। প্রিয়াংকা চোপড়া আর নিক জোনাসের এনগেজমেন্ট। খুব কাছের কিছু বন্ধুবান্ধব আর আত্মীয়দের ডেকে গত শনিবারেই নিকের সঙ্গে ‘রোকা’ অনুষ্ঠান সেরেছেন প্রিয়াংকা। বোন পরিণীতি চোপড়া, সালমানের বোন অর্পিতা আর আলিয়া ভট্ট ছাড়া আর কাউকে দেখা যায়নি তাদের ‘রোকা’ অনুষ্ঠানে। পরিচালকদের মধ্যে সঞ্জয় লীলা বানসালি, বিশাল ভরদ্বাজ আর করণ জোহরকে নিমন্ত্রণ করেছিলেন পিসি। তাতে কী? সোশ্যাল মিডিয়ার দেওয়াল জুড়ে অভিনন্দনের বন্যা বয়ে গিয়েছে।

টুইটারেও প্রিয়াংকা আর নিককে অভিনন্দন জানিয়েছেন বলি থেকে হলিউডেরও বেশ কিছু তারকা। এমনকি প্রিয়াংকাকে শুভেচ্ছা জানাতে ভোলেননি তার প্রাক্তন প্রেমিক শহিদ কাপুরও। কিছু দিন ধরেই ‘বত্তি গুল মিটার চালু’-র প্রমোশনে ব্যস্ত শাহিদ।

প্রিয়াংকার বিয়ে নিয়ে প্রশ্ন উঠতেই শহিদ বললেন, অনেক অনেক শুভেচ্ছা প্রিয়াংকা আর নিককে। বিয়ের মতো সুন্দর জিনিস এই দুনিয়ায় আর কিছু নেই। আমার বিয়ের পর তো আমি আরও ভাল করে বুঝেছি।

বলিউডে কান পাতলেই এক সময়ে শহিদ কাপুর আর প্রিয়াংকা চোপড়ার প্রেমকাহিনী শোনা যেত। গুটিকয়েক ছবিও করছেন দু’জনে। ‘থার্টি সিক্স চায়না টাউন’, ‘তেরি মেরি কাহানি’ আর ‘কমিনে’ এই তিনটে ছবিতে জুটি হিসেবেও সফল শহিদ আর প্রিয়াংকা। ‘কফি উইথ কর্ণ’-তেও এক সঙ্গেই এসেছিলেন তারা। তবে তাদের এই সম্পর্ক বেশি দিন টেকেনি।