কোথায় হচ্ছে প্রিয়াঙ্কা-নিকের বিয়ে?

বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে মার্কিন পপ তারকা নিক জোনাসের বাগদানের সব আনুষ্ঠানিকতা শেষ হলো মুম্বাইয়ে।

‘রোকা’ উৎসব আর বাগদান উপলক্ষে আয়োজিত ব্যক্তিগত পার্টি শেষে মা ডেনিস মিলার জোনাস ও বাবা পল কেভিন জোনাস সিনিয়রকে নিয়ে যুক্তরাষ্ট্রে ফিরে গেছেন নিক জোনাস।

এবার প্রশ্ন- বাগদান তো হলো, এই দুই তারকার বিয়েটা হচ্ছে কোথায়? বলিউড লাইফ জানিয়েছে, প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস নাকি যুক্তরাষ্ট্রের হাওয়াই দ্বীপে বিয়ে করবেন।

প্রশান্ত মহাসাগরের এই দ্বীপ প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর। পাহাড়ঘেরা নিরিবিলি এই দ্বীপেই সাত পাক ঘুরবেন তারা। বিয়ের পুরো সময়টাতে পাপারাজ্জিদের এড়িয়ে চলতে চান দুই তারকা। তাই পরিবার আর বন্ধুদের মধ্য থেকে একেবারে ঘনিষ্ঠ কয়েকজনকে নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা সারতে চান।

এদিকে মেয়ের বিয়ের সবকিছু হিন্দুরীতি মেনে করছেন মা মধু চোপড়া। বাগদান উপলক্ষে মুম্বাইয়ের জুহুতে প্রিয়াঙ্কার বাড়িতে পাঞ্জাবি রীতিতে অনুষ্ঠিত হয় ‘রোকা’ উৎসব।

নিক জোনাসের ব্যাপারে মা মধু চোপড়া কী ভাবছেন? জানা গেছে, বিশ্বসুন্দরী খেতাব জেতার পর থেকে প্রিয়াঙ্কা চোপড়া নিজের ক্যারিয়ার নিয়ে ব্যস্ত। তাকে কখনোই বাধা দেননি। সব সময় মেয়েকে সমর্থন করেছেন। এবার মেয়ে যখন নিকের সঙ্গে সংসার করতে চান, তখন তিনি অবাক।

পরে অবশ্য মেয়ের সিদ্ধান্তে খুশি হয়েছেন মা। কিন্তু নিক আর তার পরিবারের সঙ্গে দেখা করতে চেয়েছেন তার মা। এরপর নিককে সঙ্গে নিয়ে ভারতে আসেন প্রিয়াঙ্কা। সেখানেই হয় ‘রোকা’ উৎসব।