আলিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন রণবীর

সুপারস্টার রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভট্টের সম্পর্ক নিয়ে বহু দিন ধরেই বলিউড পাড়ায় জল্পনা চলছে। এমনকি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হওয়া তাদের দু’জনের ছবি দেখে ভক্তরাও বেশ জল্পনা ছড়াচ্ছে। কখনও মধ্যরাতে আলিয়ার বাড়িতে রণবীরের যাওয়াকে কেন্দ্র করে শুরু হয়ে যাচ্ছে কানাঘুষা।

তবে রণবীর বা আলিয়া, কেউই সেই জল্পনা নিবারণ করেননি। দু’জনের কেউই তাদের সম্পর্ক নিয়ে কোনো কথা বলেন। কিন্তু জল্পনা কি আর থেমে থাকে! প্রেমের গণ্ডি পেরিয়ে তাদের বিয়ে নিয়েও জল্পনা শুরু হয়।

আনন্দবাজারের খবরে জানা যায়, ২০১৯-এর মাঝামাঝিই গাঁটছড়া বাঁধতে চলেছেন রণবীর-আলিয়া। এমন গুঞ্জনে সম্প্রতি মুখ খুললেন রণবীর। এক সাক্ষাৎকারে তিনি তাদের বিয়ের ব্যাপারে মন্তব্যও করেন।

রণবীর বলেন, ‘নিজেদের ব্যবসার স্বার্থে এই ধরনের খবর রটানো হয়। একটা স্টোরি করো, তারপর তার একটা ফলোআপ স্টোরি এবং চলতেই থাকে। ওকে, আমার বয়স এখন ৩৫, তার মানে বিয়ে করতে হবে, বিষয়টা এ রকম নয়। বিয়ে খুবই স্বাভাবিক ঘটনা, জোর করে কিছু করা যায় না। আপনি এবং আপনার পার্টনার দু’জনেই উপলব্ধি করতে পারবেন, কখন বিয়ে করা উচিত।’

তিনি আরো বলেন, ‘আমাদের সম্পর্কটা এখন ঠিক দিশায় আছে। সম্পর্কটাকে পরবর্তী ধাপে নিয়ে যেতে হবে আমাদের। কিন্তু এখনও বিয়ের ব্যাপারে কিছু ভাবিনি।’

আলিয়ার সঙ্গে তার সম্পর্ক নিয়ে রণবীর বলেন, ‘খুব সুন্দর, পবিত্র এবং ভীষণ গুরুত্বপূর্ণ।’