গাইবান্ধায় বাস-ট্রাক্টর সংঘর্ষে নিহত ৫

গাইবান্ধার পলাশবাড়ীতে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে নারী ও শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত আরও ১০ জন।

শুক্রবার রাত ১টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের পলাশবাড়ী উপজেলার মহদিপুর ইউনিয়নের রাইস মিল নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সাউদিয়া পরিবহনের একটি বাস গাইবান্ধা থেকে ঢাকা যাচ্ছিল। বাসটি পলাশবাড়ীর রাইস মিল এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা হাবিবা হাকিম ফুড নামের একটি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুই নারী, দুই যুবকসহ চারজন এবং হাসপাতালে নেয়ার পথে এক শিশুর মৃত্যু হয়। এছাড়া এ ঘটনায় আরও ১০ জন আহত হন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনায় শিশুসহ পাঁচজন নিহত ও ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে চাররজনকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খাদে পড়া বাসটি উদ্ধার করছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

নিহত ও আহতদের নাম-পরিচয় এখনও জানা যায়নি। নিহতদের মরদেহ থানা পুলিশের হেফাজতে ও আহতরা পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসাধীন আছেন।