কোটচাঁদপুরে মোহাম্মদ আলির শো’ডাউন, মানুষের ঢল

ঝিনাইদহ-৩ (কোটচাঁদপুর মহেশপুর) আসনের আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার মোহাম্মদ আলীর সমর্থনে আজ বুধবার বিশাল শোডাউন করেছে দলীয় নেতা কর্মি ও সমর্থকরা। সকাল ১১টায় কোটচাঁদপুর পাইলট মাধ্যমিক বিদ্যালয় থেকে মটর সাইকেল ও ট্রাকের এই বিশাল বহরের শো’ডাউন বের হয়।

কোটচাঁদপুর পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মহেশপুর দুপুর সাড়ে ১২টায় শো’ডাউনের গাড়ী বহর পৌঁছালে সেখানেও অপেক্ষামান নেতা কর্মি ও সমর্থকরা যোগদেন এই গাড়ী বহরে।

দিনব্যাপি শো’ডাউনটি মহেশপুরের পৌরসভা এলাকাসহ এসবিকে, নাটিমা, বাঁশবাড়িয়া, শ্যামকুড়, পান্তাপাড়া, ন্যাপা ও ফতেপুর ইউনিয়ন ঘুরে বিকালে কোটচাঁদপুরের সাফদারপুর, দোড়া, কুশনা, বলুহর ও এলাঙ্গী হয়ে রাতে ৮টার দিকে কোটচাঁদপুর শহরের এসে শেষ হবে বলে জানা গেছে।

ঝিনাইদহ-৩ আসনের কৃতি সন্তান ব্যারিস্টার মোহাম্মদ আলী তিনি সাবেক কূটনীতিক এবং বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি পরিষদের কেন্দ্রীয় নেতা। তিনি বর্তমান সরকারের উন্নয়ন কর্মকা- তুলে ধরে দীর্ঘ দিন যাবত এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। এব্যাপারে ব্যারিস্টার মোহাম্মদ আলী কালের কণ্ঠকে বলেন, আমি ভাবতেও পারিনি আমার শোডাউনে মানুষের ঢল এতটা নামবে।

উল্লেখ্য এ আসনে আওয়ামীলীগ থেকে দশ জন মনোনয়ন প্রত্যাশী রয়েছেন। তারাও সাধ্য অনুযায়ী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। করছেন শো’ডাউন।