যশোরে ট্রেনে কেটে যুবকের মৃত্যু

যশোরে ট্রেনে কাটা পড়ে জসিম উদ্দিন (২৫) নামে এক কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে শহরের আরবপুর রেলক্রসিংয়ে এ ঘটনা ঘটে। তবে একটি সূত্র জানিয়েছে প্রেম ঘঠিত কারণে চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছে। জসিম ঝিনাইদহ হরিণাকুন্ডু উপজেলার হামিরহাটি গ্রামের বদর উদ্দিনের ছেলে ও ক্যান্টনমেন্ট কলেজের ছাত্র।

জিআরপি যশোর শাখার এসআই মনিরুজ্জামান বলেন, লোক মুখে জানতে পেরেছি বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী থেকে ছেড়ে আসা সাগরদাঁড়ি এক্সপ্রেস আরবপুর রেলক্রসিং পার হচ্ছিল। এ সময় জসিম একটি মোবাইল ফোনে কথা বলতে বলতে রেল লাইন পার হচ্ছিল। তখন চলন্ত ট্রেনটি তাকে ধাক্কা দিলে সে রেল লাইনের উপরে পড়ে যায়। তখন রেলের চাকায় তার মাথা বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলে সে মারা যায়। পরে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনালের হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে নিহতের পিতা বদর উদ্দিন হাসপাতালে সাংবাদিকদের জানান, বুধবার রাতে ঢাকায় মামা বাড়ি যাওয়ার জন্য মঙ্গলবার বাড়ি থেকে যশোরে আসে। আর এখন শুনলাম সে ট্রেনে কাটা পড়ে মারা গেছে।

এদিকে নিহতের কলেজের একটি সূত্রে জানা গিয়েছে, প্রেম ঘঠিত কারণে চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছে জসিম। দুপুরে লাশের ময়না তদন্তে শেষে স্বজনের কাছে মরদেহ হস্থান্তর করা হয়েছে।