ঐক্যজোটের মন্ত্রী-প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন স্বপ্নই থেকে যাবে: হানিফ

জনগণ ঐক্যজোটের সন্ত্রাসীদের আর ক্ষমতায় আনবে না, তাদের মন্ত্রী-প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন স্বপ্নই থেকে যাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। শুক্রবার (১৯ অক্টোবর) দুপুরে কুষ্টিয়া শহরের পিটিআই রোডে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, ‘ঐক্যজোটের নেতারা জোট গঠন করেই বিদেশে যান, এর মধ্যে দিয়ে প্রমাণ হয় তাদের এই দেশের জনগণের উপর আস্থা নেই। তাদের আস্থা হচ্ছে বিদেশিদের উপর।’

হানিফ আরও বলেন, তারা অপেক্ষায় করুক, বিদেশিরা যদি ক্ষমতায় বসিয়ে দেয় তারা যেন তখন ক্ষমতায় আসে। এদেশের জনগণ আর কখনও তাদের ক্ষমতায় বসাবে না।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ক্ষমতার স্বপ্ন তাদের দেখার দরকার নেই। জনগণ ঐক্যজোটের সন্ত্রাসীদের আর ক্ষমতায় আনবে না। তাদের স্বপ্ন স্বপ্নই থেকে যাবে।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুকুজ্জামান, সাংগঠনিক সম্পাদক হাসান মেহেদী, মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামারুল আরেফিন প্রমুখ।