রাবি ঝিনাইদহ জেলা সমিতির নতুন কমিটি ঘোষণা

 

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ঝিনাইদহ জেলা সমিতি নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ফোকলোর বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মো. রনি আহমেদ কে সভাপতি ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী শহিদুল ইসলাম শহিদ কে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের জনসংযোগ দপ্তরে অনুষ্ঠিত সভায় এ কমিটি ঘোষণা করা হয়। সভায় ঝিনাইদহ জেলার ছয়টি উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে এ কমিটি নির্বাচিত করা হয়। আগামী এক বছরের জন্য এই কমিটি দেওয়া হয়েছে বলে সভায় জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা সমিতির উপদেষ্টাম-লীর সদস্য শহীদ শামসুজ্জোহা হলের প্রাধ্যক্ষ ও ফার্মেসী বিভাগের প্রফেসর ড. গোলাম সাদিক, বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক ও পরিসংখ্যান বিভাগের প্রফেসর ড. প্রভাস কুমার কর্মকার, ফোকলোর বিভাগের প্রফেসর ড. মো. জাহাঙ্গীর হোসেন, ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক মাসুদ পারভেজ রানা ও শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের সহকারী অধ্যাপক বিষ্ণু কুমার অধিকারী।

এছাড়া ঝিনাইদহ জেলা সমিতির সদ্য বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদকসহ জেলার অন্যান্য উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সভায় আগামী এক মাসের মধ্যে সভাপতি ও সম্পাদককে কমিটি পর্ণাঙ্গ করে জেলা সমিতির উপদেষ্টা মন্ডলীর কাছে জমা দিতে বলা হয়েছে।