এসএইচ বিল্ডার্স ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন শিবুদাস ফুটবল একাদশ

যশোরের হাশিমপুর নব-বিতালী সংঘের ব্যবস্থাপনায় মাসব্যাপী অনুষ্ঠিত এসএইচ বিল্ডার্স ফুটবল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় ও অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে। তীব্র উত্তেজনাপূর্ণ ফাইনাল ফাইনাল ম্যাচ উপভোগ করলো দুই জেলার প্রায় ১০ হাজার লোক।

শনিবার বিকাল ৩টায় যশোর সদরের হাশিমপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত শ্বাসরুদ্ধকর এই ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় স্থানীয়, বিদেশী ও ঢাকার বিভিন্ন নামীদামী ক্লাবের পেশাদার ফুটবলারদের নিয়ে গড়া মাগুরা জেলার শিবুদাস বিশ্বাস ফুটবল একাদশ ও যশোরের হযরত ফুটবল কোচিং সেন্টারের খেলোয়াড়দের ফুটবল কারিশমা ফুটে ওঠে।

রেফারি জিল্লুর রহমানের বাঁশিতে নির্ধারিত ৯০ মিনিটের খেলায় কোন দলই গোল করতে না পারাই খেলা সরাসরি ট্রাইব্রেকারে গড়াই। ট্রাইব্রেকারে উভয় দলে ৫ টি করে গোলের মধ্যে শিবুদাস বিশ্বাস দলের পক্ষে বাপ্পী, পলাশ, জুয়েল ও নিশান একটি করে গোল করে। প্রতিপক্ষ হযরত ফুটবল কোচিং দলের রাকিব ও ওয়াসিম দুইটি গোল করে। ফলে ৪-২ গোলে ব্যবধানে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে মাগুরার আড়পাড়া শিবুদাস বিশ্বাস ফুটবল একাদশ।

খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্টানে হাশিমপুর নব-মিতালী সংঘের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা তোফাজ্জেল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইছালী ইউপি চেয়ারম্যান এসএম আফজাল হোসেন।

বিশেষ অতিথি এসএইচ বিল্ডার্সের সত্বাধিকারী রফিকুল ইসলাম হিরক, যশোর শিক্ষাবোর্ডের সাবেক কর্মকর্তা আব্দুল খালেক বিশ্বাস, আওয়ামীলীগ নেতা ইউনুচ আলী, তালেব বিশ্বাস, টুর্নামেন্ট কমিটির সাধারণ সম্পাদক ফকর উদ্দিন, ইছালী পুলিশ ক্যাম্পের ইনচার্জ ওহিদুর রহমান। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন শিবুদাস ফুটবল একাদশের পলাশ ও সেরা গোল রক্ষক একই দলের বিষ্ণপদ বিপ্লব। চ্যাম্পিয়ান দলকে এসএইচ বিল্ডার্সের পক্ষ থেকে নগদ ৩০ হাজার ও রানার্সআপ দলকে ১৫ হাজার টাকাসহ ট্রফি প্রদান করা হয়।