‘বিএনপি নির্বাচন নিয়ে খেলা করছে, পিছনে দেশী বিদেশী শক্তি কাজ করছে’

rashed khan manon
ফাইল ছবি

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, নির্বাচনের সকল রীতি নীতি বাদ দিয়ে বিএনপি তিনশ আসনের জন্য আটশ প্রার্থীকে চিঠি দিয়েছে। এর উপরে ঐক্যফ্রন্টের প্রার্থী তো রয়েছেই। এতে প্রমাণিত হয় যে বিএনপি নির্বাচনে অংশগ্রহণ নয় বরং নির্বাচন নিয়ে খেলা করছে। তাদের এই খেলার পিছনে দেশী বিদেশী শক্তি কাজ করছে।

বুধবার ওয়ার্কার্স পার্টি পলিটব্যুরোর সভা তিনি একথা বলেন। তিনি নির্বাচন নিয়ে বিএনপি-জামায়াত ঐক্যফ্রন্টের অব্যাহত ষড়যন্ত্রের অভিযোগ এনে তা প্রতিহত করার জন্য দেশবাশীকে আহ্বান জানান।

মেনন আরো বলেন, সিইসির অপসারণ চেয়ে ড. কামালের দাবিকেও নির্বাচন বানচাল করার আরেকটি অপচেষ্টা। সভায় স্বাধীনতা, মুক্তিযুদ্ধ ও অসাম্প্রদায়িক শক্তিকে নির্বাচনে বিজয়ী করার আহ্বান জানান হয়।

পার্টির সভাপতি রাশেদ খান মেননের সভাপতিত্বে পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে দুপুরে অনুষ্ঠিত পলিটব্যুরোর সভায় উপস্থিত ছিলেন পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, পলিটব্যুরো সদস্য আনিসুর রহমান মল্লিক, নুরুল হাসান, মাহমুদুল হাসান মানিক, ইকবাল কবির জাহিদ, ড. সুশান্ত দাস, নুর আহমদ বকুল, কামরূল আহসান, আমিনুল ইসলাম গোলাপ, মুস্তফা লুৎফুল্লাহ প্রমুখ।