চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ট্রাক চাপায় দু’ভাইসহ ৩ জন নিহত

chuadanga map

চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের চুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলার কুলপালা নামকস্থানে দ্রুতগামী ট্রাক চাপায় শ্যালো ইঞ্জিন চালিত অবৈধ যান ভটভটি (আলমসাধু) আরোহী আপন দু’ভাই রাকিব (২০) ও সাকিব (১৪) সহ চালক লিটন (৩০) নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাকিব ও সাকিব আলমডাঙ্গার কুলপালা গ্রামের সৌদি প্রবাসী আকুলের ছেলে এবং নিহত ভটভটি চালক লিটন চুয়াডাঙ্গা সদর উপজেলার পীরপুর গ্রামের মহাম্মদ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মেহেরপুরের দিক থেকে চুয়াডাঙ্গা গামী আসা দ্রুত গতির একটি ট্রাক একই অভিমুখ থেকে দু’জন যাত্রী নিয়ে আসা একটি ভটভটিকে (আলমসাধু) পিছন থেকে ধাক্কা দিয়ে পিষ্ট করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই চালক লিটন মারা যায়। এবং আরহী আপন দু’ভাই রাকিব ও সাকিব গুরুতর ভাবে আহত হয়। স্থানীয় রোকজন তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তারা মারাযায়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছায়ে পরিস্থিতি শান্ত করেন। ঘাতট ট্রাকটি আটক করতে পুলিশি অভিযান অব্যহত আছে। তবে এবিষয়ে এখনও কেউ কোন অবিযোগ দায়ের করেনি।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগে কর্মরত আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম কবির জানান, সড়ক দুর্ঘটনায় আহত আপন দু’ভাই রাকিব ও সাকিব হাসপালে পৌছানোর আগেই মারাগেছে। রাকিব ও সাকিবের মরদেহ সদর হাসপাতাল সমাজসেবা কার্যালয়ের লাশ রাখা ঘরে রাখা হয়েছে।