আবারো হাসপাতালে ভর্তি সংগীতশিল্পী সোনু নিগম

অসুস্থতার দরুন ফের হাসপাতালে ভর্তি হতে হলো ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী সোনু নিগমকে। মেরুদণ্ডের তীব্র ব্যথা নিয়ে নেপালের কাঠমান্ডুর নরভিক হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

নেপালের বোখারায় আয়োজিত এক কনসার্টে গাইতে যান সোনু নিগম। সেখানেই মেরুদণ্ডের ব্যথা তীব্রতর হয়। পরে নরভিক হাসপাতালের ভিআইপি লাউঞ্জে তাঁকে ভর্তি করা হয়। তাঁর চিকিৎসা চলছে।

হাসপাতালের করপোরেট কমিউনিকেশন বিভাগের সহকারী মহাব্যবস্থাপক আর পি মৈনালি জানিয়েছেন, ‘সোনু নিগমের এমআরআই করা হয়েছে এবং আমরা প্রতিবেদনের অপেক্ষায় রয়েছি। প্রতিবেদন পেলে চিকিৎসার পরবর্তী করণীয় ঠিক হবে।’

কিছুদিন আগে মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় সি-ফুড (সামুদ্রিক খাবার) খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন সংগীতশিল্পী সোনু নিগম। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ভর্তি করা হয় মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে। সি-ফুড খাওয়ার পর ভয়ানক অ্যালার্জিতে আক্রান্ত হন তিনি। চোখমুখ ফুলে যায়। অক্সিজেন মাস্কও পরতে হয় তাঁকে।

দিন কয়েক আগে কাশ্মীরের পুলওয়ামা জেলার অবন্তীপুরার গোরিপুরা এলাকায় সিআরপিএফের (কেন্দ্রীয় রিজার্ভ পুলিশ ফোর্স) বহরে সন্ত্রাসী হামলায় ৪০ জন জওয়ানের হতাহতের ঘটনার পর নিন্দা ও প্রতিবাদে সরব হন সোনু নিগম।

নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে দেড় মিনিটের একটি ভিডিও প্রকাশ করেন সোনু। সেখানে ধর্মনিরপেক্ষবাদীদের তীব্র আক্রমণ করেন তিনি। সূত্র : ইন্ডিয়া টুডে