যশোরে ধর্ষনের অভিযোগে লম্পট গ্রেফতার

jessore map

যশোর উপশহর ডি ব্লকের এক বাড়িতে এক ষোড়শী ধর্ষনের শিকার হয়েছে। স্থানীয় জনগন ধর্ষক এরশাদ আলীকে ধরে স্থানীয় পুলিশ ক্যাম্পে সোপর্দ করেছে।

সে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার শ্যামকুড় গ্রামের বর্তমানে যশোন নতুন উপশহর ডি ব্লক বাসা নং ৪৬ রিতা/রিজুর বাড়ির ভাড়াটিয়া ও মৃত আনসার আলীর ছেলে।

এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।

থানা সূত্রে জানাগেছে, যশোর সদর উপজেলার খোলাডাঙ্গা এলাকার এক ষোড়শী তার ছোট ভাই নতুন উপশহর ট্রাকস্ট্যান্ড এলাকার লম্পট এরশাদ আলীর খাবার হোটেলে ৮/১০ দিন যাবত কাজ নেয়। এরশাদ আলী দুই স্ত্রী বুলবুলি খাতুন ও ইয়াসমিনকে নিয়ে খাবার হোটেল পরিচালনা করে আসছিল। গত বৃহস্পতিবার ৪ এপ্রিল দুপুরে ষোড়শী তার ছোট ভাইয়ের সন্ধ্যানে উক্ত এরশাদের খাবার হোটেলে আসে। ভাইকে বাড়িতে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে এসে দেখেন হোটেলে নাই। পরে সে এরশাদ আলীর নতুন উপশহর ডি ব্লক বাসা নং ৪৬ ভাড়া বাড়িতে যান। সেখানে দুপুর সোয়া ১ টায় দেখতে পান তার ছোট ভাই এরশাদ আলীর সাথে একটি কক্ষে বসে টেলিভিশন দেখছে। সে তার ছোট ভাইকে নিয়ে বাড়ি ফেরার জন্য প্রস্তুতি নিলে এরশাদ আলী ষোড়শীর সাথে অতি গোপনে কথা আছে বলে একটি কক্ষে নিয়ে গিয়ে দরজা বন্ধ করে জোর পূর্বক ধর্ষন করে। ষোড়শী চিৎকার দিলে আশ পাশের লোকজন এগিয়ে এসে লম্পট এরশাদ আলীকে আটক করে। পরে উপশহর পুলিশ ক্যাম্পে খবর দিলে পুলিশ এরশাদ আলীকে গ্রেফতার করে। ষোড়শীকে পুলিশ হেফাজতে নিয়েছে।
শনিবার ষোড়শীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হবে পুলিশ জানিয়েছেন। এরশাদ আলীকে শুক্রবার আদালতে সোপর্দ করা হয়েছে।