মাগুরায় জাগরণী চক্রের বিতর্ক প্রতিযোগিতা ও দেয়াল পত্রিকা উৎসব অনুষ্ঠিত

বেসরকারি উন্নয়ন সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশনের আয়োজনে ও পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগিতায় রবিবার মাগুরায় অনুষ্ঠিত হয়েছে আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতা ও দেয়াল পত্রিকা উৎসব। মাগুরা সরকারি উচ্চ বিদ্যালয়ে আয়োজিত এ দুটি প্রতিযোগিতায় অংশ নেয় মাগুরা সদরের ৮টি মাধ্যমিক বিদ্যালয়ের ৬৪ জন শিক্ষার্থী।

সকালে প্রতিযোগিতার উদ্বোধন করেন মাগুরা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম। বিতর্ক প্রতিযোগিতায় ফাইনালে পুলিশ লাইনস মাধ্যমিক বিদ্যালয়কে হারিয়ে ২য় বারের মত চ্যাম্পিয়ন হয় মাগুরা সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। অন্যদিকে দেয়াল পত্রিকায় প্রথম স্থান অজর্ন করে মাগুরা আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়, দ্বিতীয় স্থান অর্জন করে মাগুরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এবং তৃতীয় স্থান অর্জন করে পুলিশ লাইনস্ মাধ্যমিক বিদ্যালয়।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি মাগুরা সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু সুফিয়ান বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মালা রাণী বিশ্বাস, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম, জাগরণী চক্র ফাউন্ডেশনের মাগুরা এরিয়া ম্যানেজার মোঃ দলিল উদ্দীন প্রমুখ।