যশোরের শার্শায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

sarsha road accident

যশোরের শার্শায় কার্ভাড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে লিটন হোসেন (১৮) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে এবং অপরজন হুমায়ন (২০) আহত হয়েছে। রবিবার বিকাল ৩.৩০ মিনিটে শার্শার বসতপুর ফুলতলা নামক স্থানে এ ঘটনাটি ঘটেছে।

নিহত লিটন হোসেন বসতপুর গ্ৰামের ওমর আলীর ছেলে এবং আহত হুমায়ন একই গ্রামের আলাউদ্দিনের ছেলে। হুমায়ন গুরুত্বর অবস্থায় সাতমাইল জোহরা ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

স্থানীয় সুত্রে জানা যায়, দাওয়াত খেয়ে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে বসতপুর ফুলতলা নামক স্থানে আসলে গোগার দিক থেকে দ্রুত গামী একটি কার্ভাড ভ্যান ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে বসতপুর গ্ৰামের ইউপি সদস্য আলী আহমদ বলেন, এ ঘটনায় আমরা কোন গাড়ি আটক করতে পারেনি। তবে আমরা চোখে দেখিনি বিধায় বিষয়টি আমরা পরিস্কার না। তবে লাশ যাতে মর্গে পাঠানো না হয় সে বিষয়ে চেষ্টা চালাচ্ছি।

এবিষয়ে জানতে চাইলে বাগআচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক রহিম হাওলাদার বলেন, গোগার দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সাথে বসতপুর গামী মোটরসাইকেল আরোহী পিকাপ ভ‍্যানকে পাশ কাটিয়ে গিয়ে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা খেয়ে একজন নিহত ও একজন আহত হয়েছেন। এ সময় ঘাতক গাড়ি বা ড্রাইভারকে আটক করা সম্ভব হয়নি।