ওষুধ কারখানায় বড় নিয়োগ

jobs logo

দেশের বড় বড় কয়েকটি ওষুধ আমদানি ও উৎপাদনকারী প্রতিষ্ঠান বড় ধরনের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এর মধ্যে স্কয়ার ফার্মাসিউটিক্যালসে মেডিকেল প্রমোশন অফিসার, এসকেএফে মেডিকেল সার্ভিস অফিসার, অ্যারিস্টোফার্মায় মেডিকেল ইনফরমেশন অফিসার, ইউনিমেড উইনিহেলথে মেডিকেল প্রমোশন অফিসার, ওরিয়ন ফার্মায় মেডিকেল প্রমোশন অফিসার, রেনেটায় প্রফেশনাল সার্ভিস অফিসার, অফসোনিনে মেডিকেল প্রমোশন অফিসার, ইনসেফটায় মেডিকেল প্রমোশন অফিসার, রেডিয়েন্টে মেডিকেল ইনফরমেশন অফিসার, জেনারেল ফার্মায় মেডিকেল ইনফরমেশন অফিসার, একমিতে মেডিকেল প্রমোশন অফিসার, ফার্মাসিয়াতে মেডিকেল ইনফরমেশন অফিসার, ওএইচসিএল এ বেশ কিছু পদে লোক নিয়োগ করা হবে।

বিজ্ঞপ্তি অনুসারে, স্কয়ারে আগামী ২১ জুন শুক্রবারে বরিশাল, চট্টগ্রাম, কুমিল্লা, ঢাকা, যশোর, ময়মনসিংহ, পাবনা, রংপুর, রাজশাহী, সিলেটে মৌখিক বা ওয়াক ইন ইন্টারভিউ পরীক্ষা অনুষ্ঠিত হবে। সিভি, জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত যোগ্যতার কাগজ, দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি নিয়ে আসতে হবে।

অরিয়নে ১৬ থেকে ১৮ জুন এবং ২৩ থেকে ২৫ জুন ঢাকায়। ১৭ ও ২৪ তারিখে বগুড়া, দিনাজপুর, কুষ্টিয়া, খুলনা, ফরিদপুর, ময়মনসিংহ, মৌলভীবাজার, নারায়ণগঞ্জ, চৌমুহনী, চট্টগ্রাম, রংপুর, রাজশাহী, যশোর, বরিশাল, টাঙ্গাইল, সিলেট, ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা, ফেনী ও কক্সবাজারে বিজ্ঞাপনে উল্লেখিত স্থানে অনুষ্ঠিত হবে।

রেনেটায় ২১ ও ২২ জুন ঢাকার করপোরেট হেডকোয়ার্টার্সে। ২১ জুন রাজশাহী, রংপুর, ময়মনসিংহ, খুলনা, সিলেট, চট্টগ্রাম ও কুমিল্লা ডিপোতে অনুষ্ঠিত হবে।

অফসোনিনে ২১ জুন সকাল ১০টায় ঢাকার কারওয়ান বাজারের নর্দান বিশ্ববিদ্যালয়ে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এসকেএফে ঢাকায় ১৬, ১৭, ১৮, ১৯, ২০, ২২ ও ২৩, রাজশাহীতে ২০ জুন, বগুড়াতে ১৮ জুন মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

অ্যারিস্টোফার্মায় ঢাকায় পুরানা পল্টনের অফিসে ২২, ২৩ ও ২৪ জুন সরাসরি সাক্ষাৎকার দিতে যেতে হবে।

ইনসেফটায় ঢাকায় ১৮, ১৯ ও ২০ জুন, রাজশাহীতে ১৯, ২০ জুন, রংপুরে ১৯, ২০ জুন, চট্টগ্রামে ১৯, ২০ জুন অনুষ্ঠিত হবে।

ইউনিমেড ইউনি হেলথে বগুড়ায় ১৬ জুন, রংপুরে ১৭ জুন, ঢাকায় ১৮, ১৯, ২০ জুন অনুষ্ঠিত হবে।

রেডিয়েন্টে ১৫, ১৬, ১৭ জুন ঢাকা, রংপুর, কুমিল্লা, বগুড়া, রাজশাহী, খুলনায় অনুষ্ঠিত হবে।

জেনারেল ফার্মায় রংপুর, বগুড়া, খুলনা, বরিশাল, চট্টগ্রামে ২২ ও ২৩ জুন এবং ঢাকায় ২২,২৩,২৪, ২৫ জুন অনুষ্ঠিত হবে।

একমিতে খুলনায় ২৩ জুন, যশোরে ২৪ জুন, ফরিদপুরে ২৫ জুন রাজশাহীতে ২৩ জুন, বগুড়ায় ২৪ জুন, দিনাজপুরে ২৫ জুন, রংপুরে ২৬ জুন অনুষ্ঠিত হবে। এছাড়া ঢাকায় ১৬ থেকে ১৯ জুন অনুষ্ঠিত হবে।

ফার্মাসিয়াতে মেডিকেল ইনফরমেশন অফিসার পদে ঢাকা, কুমিল্লা, চট্টগ্রাম, সিলেট, বগুড়া, রংপুর ফরিদপুরে ১৮, ১৯, ২০ জুন অনুষ্ঠিত হবে।

এ ছাড়া ওএইচসিএল এ বিভিন্ন পদে কুমিল্লায় ২২ জুন, নোয়াখালী ২৩ জুন, চট্টগ্রামে ২৪ জুন, ময়মনসিংহে ২২ জুন, সিলেটে ২৩ জুন, ঢাকায় ২৪ জুন, যশোরে ২২ জুন, ফরিদপুরে ২৩ জুন, বরিশালে ২৪ জুন, রংপুরে ২২ জুন ও বগুড়ায় ২৩ জুন অনুষ্ঠিত হবে।