বাগেরহাটের ফকিরহাটে গরুবোঝাই ট্রাকের চাপায় নিহত-২

Bagerhat map

বাগেরহাটের ফকিরহাটে গরুবোঝাই ট্রাকের চাপায় রাব্বি শেখ (২০) ও জাহাঙ্গীর হোসেন (৪২) নামে দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তিন পথচারী।

সোমবার সকালে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার আট্টাকী বিশ্বরোডের মোড়ে এ দুর্ঘটনা ঘটে। আহত চারজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত রাব্বি শেখ ফকিরহাট উপজেলার আট্টাকী গ্রামের হোসেন শেখের ছেলে ও সৈয়দমহল্লা গ্রামের মোহাম্মদ হোসেনের ছেলে জাহাঙ্গীর হোসেন। আহতদের পরিচয় পুলিশ তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি।

বাগেরহাটের ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু জিহাদ বলেন, সকাল সাড়ে ৮টার দিকে মোল্লাহাট থেকে খুলনার উদ্দেশে ছেড়ে আসা গরুবোঝাই ট্রাকটি ঘটনাস্থলে এসে নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে বাইসাইকেল আরোহী রাব্বিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এসময় পাশে দাঁড়িয়ে থাকা আরও তিনজন আহত হন।

আহতদের উদ্ধার করে প্রথমে ফকিরহাট হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে জাহাঙ্গীর নামের আরও একজনের মৃত্যু হয়। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।