সত্যি সত্যিই বিয়ে করছেন সালমান খান

salman khan

বলিউড সুপারস্টার সালমান খানের বয়স এখন ৫৩ বছর। বয়সে কি এসে যায়! বিয়েতো আরও পরেও করা যাবে। এমন মন্তব্য কিন্তু হরহামেশায় দিয়ে থাকেন সালমান। কিন্তু কেনো? এদিকে সালমানের বিয়ে নিয়ে সংশ্লিষ্টরা মনে করেন ঐশ্বরিয়ার সঙ্গে প্রেম ভেঙে যাওয়ায় সালমান হয়তো প্রতিজ্ঞা করেছিলন তিনি কোনো দিনই বিয়ে করবেন না। তবে নিজের বিয়ে নিয়ে মাঝে মধ্যেই মশকরায় মজে ওঠেন সালমান। বিভিন্ন স্থানে উপস্তিত হয়ে প্রেম এবং বিয়ে নিয়ে উষ্ণ মন্তব্য করে বসেন তিনি। তার সে মন্তব্যের কারণে রীতিমতো হুলুস্থুল কান্ড বাঁধে বিনোদন জগতে।

কারণ সালমানের প্রেম এবং বিয়ে সম্পর্কিত খবর জানতে তার ভক্ত-দর্শকরা রীতিমতো মুখিয়ে থাকেন। আর সেই কারণেই হয়তো অধিক জানার ইচ্ছা এবং জানানোর ইচ্ছা থেকেই কিছু মানুষ সাল্লু মির্জার বিয়ে নিয়ে গুজব রটান। এইতো কয়েকদিন আগেই একটি গুজব রটেছিল সালমানের সহ শিল্পী ক্যাটরিনাকে নিয়ে। সালমান নাকি ক্যাট সুন্দরীকে গোপনে বিয়ে করেছেন। অবশ্য ওই গুজবের পর অনেকেই বিষয়টি সত্যি বলেও ধরে নিয়েছিলেন। কিন্তু এর কিছু দিন পরই সালমান বিষয়টি পরিস্কার করেন। জানিয়ে দেন আসল সত্য।

তবে সালমান এবং ক্যাটরিনার মধ্যে যে গভীর একটি সম্পর্ক রয়েছে সেটা অনেকেরই জানা। আর সেই কারণেই হয়তো সালমানের বিয়ে গুজবটি গিলেছিলেন অনেকেই। আরও একটি বিষয়ওতো কারা অজানা নয়। সালমান এবং ক্যাটরিনা প্রেমের সম্পর্কটিও কিন্তু বি-টাউন থেকে শুরু করে সারা বিশে^র মানুষই জানেন। এ অবস্থায় সালমান কয়েকদিন আগে তার বিয়ে প্রসঙ্গে জানিয়েছেন, আমার বিয়ের খবরটি অবশ্যই ভক্তরা জানার অধিকার রাখেন। এমন কিছু হলে আমি নিজেই সবাইকে জানাবো। সালমানের এই কথায় সবাই চুপ মেরে গিয়েছেন।

এদিকে আবারও সুপারস্টারের বিয়ের বিষয়টি নিয়ে মুম্বাই চলচ্চিত্রের পানি ঘোলা হতে শুরু করেছে। ভারতীয় একটি শক্তিশালী গণমাধ্যম তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, সালমান খান সত্যি সত্যিই সাদনা তলায় যেতে বসেছেন। এরইমধ্যে কোটি টাকা দামের হিরের আংটিও পরিয়েছেন হবু স্ত্রীকে। তাও আবার মায়ের ইচ্ছাতেই।

এনডিটিভি তাদের অনলাইন সংস্করণে জানিয়েছেন, রোমানিয়ান সুন্দরী ইউলিয়া ভন্তÍÍরের সঙ্গে আংটি বদল হয়েছে সালমানের! চলতি সপ্তাহে ইউলিয়ার জন্মদিন ছিল। ওই দিনই সালমান তার মায়ের নির্দেশে ইউলিয়ার নকে আংটি পরিয়ে দেন। তবে বিষয়টি নিয়ে সালমান বা তার পরিবারের তরফ থেকে কেউই এখনো মুখ খোলেননি। এখন সময়ই বলে দেবে এই খবরের সত্যতা। সময়ই বলে দেবে এই খবরটিও গুজব নাকি সত্যি। সে পর্যন্ত সালমানের ভক্তদের অপেক্ষা করা ছাড়া আর কোনো উপায় আছে বলেও মনে হয় না।