চুয়াডাঙ্গা থেকে অপহৃত স্কুল ছাত্রী যশোরে উদ্ধার

jessore map

যশোর থেকে উদ্ধার হওয়া অপহৃত স্কুল ছাত্রী ফাতেমা আক্তার আতিয়াকে (১৫) চুয়াডাঙ্গা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। ফাতেমা বৃহস্পতিবার চুয়াডাঙ্গা থেকে অপহৃত হয়। ফাতেমা চুয়াডাঙ্গা সদর উপজেলার পলাশপাড়ার ব্র্রাকের কর্মকর্তা জাহাঙ্গীর হোসেনের মেয়ে। স্থানীয় ঝিনুক মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

কোতয়ালি থানার এস আই শাহাজুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে ফাতেমাকে শংকরপুর এলাকা থেকে উদ্ধার করা হয়। শংকরপুর জমাদ্দারপাড়া কমিউনিটি পুলিশিংয়ের অফিস থেকে ফোন দিলে তাকে সেখান থেকে কোতয়ালি থানায় আনা হয়। এর আগে স্থানীয়রা শংকরপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে ফাতেমাকে উদ্ধার করে কমিউনিটি পুলিশের কাছে হস্তান্তর করে। বৃহস্পতিবার রাতেই ফাতেমাকে কোতয়ালি পুলিশের কাছ থেকে চুয়াডাঙ্গা পুলিশ নিয়ে যায়। ফাতিমা নিখোজের পর চুয়াডাঙ্গা থানায় জিডি হয়। জিডির মুলে চুয়াডাঙ্গা পুলিশ ফাতেমাকে নিয়ে যায়।

ফাতেমা পুলিশকে জানায়, বৃহস্পতিবার দুপুরে চাঁদবাড়িয়া কোচিংয়ে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। পথিমধ্যে ৩/৪ যুবক অস্ত্রের ভয় দেখিয়ে চোখ, মুখ বেধে তাকে একটি গাড়িতে তোলে। তারপর বাসে ও পরে ট্রেনে। ভারতে পাচারের উদ্দেশ্যে যশোরে নেয়া হচ্ছে বলে অপহরণকারীরা তাকে জানায়। ট্রেন থেকে নামার পর রিকসায় তুলে বাসস্টান্ডে নিয়ে যাওয়া হয়। স্টান্ডে কিছু সময় দাঁড়ানোর কারণে ফাতেমা কৌশলে চোখ খুলে চিৎকার দেয়। স্থানীয়রা এগিয়ে গেলে অপহরণকারীরা পালিয়ে যায়। যশোর কেন্দ্রীয় বাসটার্মিনালের লোকজন ফাতেমাকে উদ্ধার করে আতিয়াকে জমাদ্দারপাড়া পুলিশ কমিউটির হাতে তুলে দেয়।