ঝিকরগাছায় পরকিয়াতে ব্যর্থ হয়ে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা

jessore map

যশোরের ঝিকরগাছায় পরকিয়াতে ব্যর্থ হয়ে বেবি খাতুন (২৬) নামে এক গৃহবধূ কীটনাশক পানে আত্মহত্যার চেষ্টা করেছে। গুরুতর অসুস্থ অবস্থায় তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি ঝিকরগাছা উপজেলার পদ্মপুকুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী বারেক মন্ডলের স্ত্রী ছিলেন।

অসুস্থ বেবি খাতুন জানিয়েছেন, ঝিকরগাছার পায়রাডাঙ্গার বাসিন্দা মিঠুর সঙ্গে ‘রং নাম্বারে’ তার পরিচয় হয়। কয়েকদিন কথা বলার পরেই সে নিজের বিয়ে, স্ত্রী-সন্তানের কথা গোপন করে তাকে প্রেমের প্রস্তাব দেয়। মিঠু বিভিন্ন সময় তার কাছ থেকে লাখ লাখ টাকা নিয়েছেন। মিঠু বলেছিলো বিয়ে করবে। তাই তিনি প্রবাসী স্বামীকে তালাক দিয়েছি। কয়েকদিন আগে বিয়ের কথা তাকে বেনাপোলে ডাকে মিঠু। তিনি সেখানে গিয়ে তার মোবাইল বন্ধ পান। রাত ১১টা পর্যন্ত অপেক্ষা করেও মিঠুর দেখা পাইনি। তার অসহায় অবস্থা দেখে স্থানীয় এক নারী তাকে বাড়িতে আশ্রয় দেন। পরের দিন সেখান থেকে চলে আসেন। মিঠু এখন তাকে বিয়ে করতে চাচ্ছে না। নিরুপায় হয়ে তিনি বৃহস্পতিবার সকালে ঝিকরগাছা ইউপি কার্যালয়ে গিয়ে বিষয়টি খুলে বলেন। পরে মিঠু ও তার পরিবারের সদস্যদের ডেকে আনা হয়। মিঠু প্রথমে তাদের সম্পর্ক অস্বীকার করেন। প্রমাণ দেখানোর পর সম্পর্কের কথা স্বীকার করলেও বিয়ে করতে রাজি হয়নি। এ কারনে সালিশ চলার সময় তিনি কীটনাশকন পান করেন।

ঝিকরগাছা ইউপি চেয়ারম্যান আমির হোসেন জানিয়েছেন, কীটনাশক পানেরপর ওই নারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। সেখানে তাদের দু’জনের সম্পর্কের বিষয়টি নিষ্পত্তি করা হবে।