যশোরে প্রয়াত নায়ক সালমান শাহের জন্মদিন উদযাপন

বাংলাদেশের জনপ্রিয় নায়ক সালমান শাহের ৪৮ তম জন্মদিন পালন করা হয়েছে। কাঠেরপুল যুব সংঘের আয়োজনে ঘোপ জেলরোডে এ উপলক্ষে স্মৃতিচারণমূলক আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনায় অংশ নেন- বিশিষ্ট সাংবাদিক জাহিদ আহম্মেদ লিটন, সাজ্জাদ হোসেন মিটন, এম আর খান মিলন, ব্যবসায়ী সৈয়দ আলী আশফাক, আতিয়ার রহমান, সার্বির আহম্মেদ চার্লি, লিটন হোসেন, সাজ্জাদুল ইসলাম কাজল, রাজনৈতিক ব্যক্তিত্ব আমিনুল হক অনিক, সংগীত শিল্পি শাহীন আহম্মেদ সাজ, স্বজন সংঘের প্রতিষ্ঠাতা সাধন দাস, বনি ফেজের পরিচালক বনি আহম্মেদ।

বক্তার বলেন, সালমান শাহ চলচ্চিত্র ইতিহাসের একটি আফসোস। মৃত্যুর ২৩ বছর পরেও আজ দারুণ জনপ্রিয়তা সালমান শাহর। আজও যেন এই বাংলায় তিনিই জনপ্রিয়তম নায়ক। কিন্তু ২৩ বছর পেরিয়ে গেলেও এ প্রিয় নায়কের মৃত্যুর রহস্য। উদঘাটন হয়নি যা সালমান ভক্তদের জন্য লজ্জার বিষয়। অতি শিগ্রই এ হত্যার পেছনে জড়িতদের আটকের দাবি জানান তারা।

সংগঠনের পরিচালক শিমুল ভূইয়ার সভাপত্তিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন, অন্যতম সদস্য কবি গাজী শহিদুল ইসলাম। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন রিকি খান, নয়ন হোসেন, মিথুন, সদেকিন হাসান, রিহান ইসলাম, হৃদয় আহম্মেদ, শাওন আহম্মেদ, রাসেল হোসেন, রিংকু, সেতু, আলামিন, রুবেল হোসেন, লোটাস, সাদ আহম্মেদ প্রমুখ। আলোচনা শেষে দোয়া অনুষ্টিত হয়। দোয়া শেষে সালমান অভিনীত চলচিত্রের গান পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।