হাতে টোকা দেয়ায় ভক্তের দিকে তেড়ে গেলেন রানু মণ্ডল (ভিডিও)

একসময় স্টেশনে গান গেয়ে জীবিকা নির্বাহ করতেন। কিন্তু সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন বিখ্যাত ভারতের রানাঘাটের রানু মণ্ডল। এমনকী বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী হিমেশ রেশমিয়াও তার কণ্ঠকে অভিবাদন জানিয়েছেন। গত ২০ জুলাই লতা মঙ্গেশকরের ‘প্যায়ার কা নগমা’ গানটি গেয়ে রাতারাতি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়ে উঠেন রানু মণ্ডল।

ভাইরাল হওয়া সেই রানু মণ্ডলের এখন বলিউড, রিয়েলিটি শো থেকে পূজার থিম সং সবখানেই অবাধ বিচরণ। আর এ কারণে তার ভক্তের সংখ্যা বেশ ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। এমনই এক ভক্ত কথা বলতে চেয়েছিলেন রানু মণ্ডলের সঙ্গে। আর তাতেই বাধল বিপত্তি। হাতে আলতো টোকা দিয়ে ডাক দেওয়ায় বেজায় চটে যান তিনি।

এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে। ছড়িয়ে পড়ার পরেই রানুর এমন আচরণের ভিডিও দেখে বেশ চটেছেন নেটিজেনরা। যে সামাজিক যোগাযোগ মাধ্যমের দৌলতে রানুর উত্থান, সেখানেই তাকে নিয়ে বইছে নিন্দার ঝড়।
ভিডিওতে দেখা যায়, কোনো এক অনুষ্ঠানে গেছেন রানু মণ্ডল। তাকে ঘিরে ভক্তদের বেশ ভিড়। সেই সময়েই পেছন থেকে এসে তার হাতে আলতো করে টোকা দিয়ে ডাকেন এক নারী। হাতে স্মার্টফোন। খুব সম্ভবত রানুর সঙ্গে সেলফি তোলার আশায় এসেছিলেন তিনি। তবে তার সেই আশা পূরণ হয়নি। ঘুরে দাঁড়িয়ে তার ওপর তেলে-বেগুনে জ্বলে ওঠেন রানু। এ ঘটনায় বেশ অপ্রস্তুত হয়ে পড়েন ওই নারী। কোনো মতে হেসে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন তিনি।

ভিডিও