কুষ্টিয়ায় আ’লীগের দু’পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৬

কুষ্টিয়ার খোকসা উপজেলার ওসমানপুর ইউনিয়নের দ্বেবিনগরে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ ৬ জন আহত হয়েছেন। এর মধ্যে একজনের অবস্থা গুরুতর। তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার সকালে স্থানীয় ইউপি চেয়ারম্যান আনিচ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল আখতারের সমর্থকদের মধ্যে সংঘর্ষের এ ঘটনা ঘটে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা জানান, আওয়ামী লীগের কমিটি গঠনকে কেন্দ্র করে শুক্রবার রাতে আনিচ চেয়ারম্যানের লোকজন উপজেলা আওয়ামী লীগ সভাপতি বাবুল আখতারের লোকজনের ওপর হামলা করে। এতে কয়েকজন আহত হন। ভাঙচুর করা হয় কয়েকটি ঘরবাড়ি।

এরই জের ধরে আজ সকাল সাড়ে ১০টার দিকে বাবুল আখতারের লোকজন প্রতিশোধ নিতে প্রতিপক্ষের ওপর হামলা চালায়।

এ সময় দু’পক্ষের মধ্যে ঘটে সংঘর্ষের ঘটনা। গোলাগুলির ঘটনাও ঘটে। আহতদের মধ্যে গুলিবিদ্ধ অবস্থায় সাহিদা খাতুন ও শহিদুল ইসলাম এবং কুপিয়ে জখম অবস্থায় উজ্জল শেখ ও মাসুম বিশ্বাসসহ ৬ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খোকসা থানার অফিসার ইনচার্জ (ওসি) এবিএম মেহেদী মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এর আগে গত ২৫শে নভেম্বর খোকসা উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিলে দুই নেতার সমর্থকদের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হন।