যশোরে যুবক খুন

যশোরে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে রমজান আলী নামে এক যুবক খুন হয়েছেন। বৃহস্পতিবার রাতে শহরের বেজপাড়া কবরস্থান এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রমজান আলী বেজপাড়া তালতলা এলাকার ভাড়াটিয়া বাদশা মিয়ার ছেলে।

জানা গেছে, রাত সাড়ে ৮টার দিকে ১৫/২০ জনের একদল সন্ত্রাসী অ্যাডভোকেট শরীফুল আলম মিলনের সুপারি বাগানের মধ্যে দিয়ে রমজানকে ধাওয়া করে। তারা ডলারের বাড়ির পিছনে আসার পর রমজানের বুক, পেট এবং হাতে ছুরিকাঘাত করে। অতিরিক্ত রক্তক্ষরণে সেখানেই তার মৃত্যু হয়।

এ খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) গোলাম রব্বানী ও কোতোয়ালি মডেল থানার ওসি মনিরুজ্জামান ঘটনাস্থলে যান। সেই সময়েই লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত হত্যার কারণ চিহ্নিত ও ঘটনার সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

স্থানীয় একটি সূত্রে জানা গেছে, বেজপাড়া এলাকার চিহ্নিত সন্ত্রাসী পেচো অর্ধডজন হত্যাসহ ডজনখানেক মামলার আসামি। তার সহপাঠি সেলিমের সহোযোগিতায় এলাকায় মাদকের কারবার চালিয়ে আসছিল। এ নিয়ে তাদের প্রতিপক্ষের ইমন, রাব্বি ও সবুজের সাথে বিরোধ চলে আসছিল। সেই বিরোধের জের ধরেই এই হত্যাকান্ড বলে ধারণা করা হচ্ছে।

কোতোয়ালি মডেল থানার ওসি মনিরুজ্জামান বলেন, ঘটনার সাথে জড়িতদের আটকে অভিযান শুরু হয়েছে। একই সাথে হত্যাকান্ডের কারণ উদঘাটনের চেষ্টা চলছে।