যশোরের যুবককে পিটিয়ে জখমের ঘটনায় মামলা

যশোর সদর উপজেলার ঘুনী গ্রামে সন্ত্রাসীদের মারপিটে গুরুত্বর জখম হয়ে যশোর জেনারেল হাসপাতাল ভর্তি দৈনিক পূর্বঞ্চল পত্রিকার রূপদিয়া প্রতিনিধির ছোট ভাই শরিফুল ইসলাম।

এঘটনায় সাংবাদিক হারুন-অর-রশিদ বাদি হয়ে যশোর কোতয়ালী মডেল থানায় ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো কয়েকজনের নামে একটি মামলা দায়ের করেন।

মামলার এজাহারে উল্লেখ করেন, গত ২৯ ডিসেম্বর আনুমানিক ৭টা ৩০ মিনিটের সময় ঘুনী পশ্চিমপাড়ার সুমাইল মোল্লার ছোট ছেলে শরিফুল ইসলাম (৩৫) তার কর্মস্থল স্থানীয় হিরো কোম্পানী থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ঘুনী পশ্চিম পাড়ার কুতুব উদ্দিনের চায়ের দোকানের কাছাকাছি পৌচ্ছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ওই এলাকার সাইফুদ্দিন মোল্লার ছেলে দেলোয়ার হোসেন, শাহাজান, রেজওয়ান, এলাহী বক্সের ছেলে তারিফ উদ্দিন, তমিজ উদ্দিন, তমিজ উদ্দিনের ছেলে শফিকুল, সালাউদ্দিনের ছেলে সিফাত উল্লাহ, দেলোয়ারের ছেলে সজিব, শাহাজানের ছেলে শাহজামাল ও শাহজালাল সহ অজ্ঞাত আরো ৪/৫ জন পিস্তল, ধারালো দা ও লোহার রড সহ বিভিন্ন অস্ত্রসন্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত হামলা চালিয়ে বেদম মারপিট করতে থাকে। এসময় তার আত্মচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে সন্ত্রাসীরা টিটো নামের আরো একজনকে লোহার রড দিয়ে আঘাত করে পালিয়ে যায়।
রক্তাত্ব জখম অবস্থায় উদ্ধার করে রূপদিয়া একটি চিকিৎসা কেন্দ্রে নিলে দ্রুত তাকে যশোর মেডিকেলে নেওয়ার পরামর্শ দেয়। মারপিটের সময় হিরো মোটরসাইকেল কোম্পানীর লেবার সর্দার শরিফুল ইসলামের পকেটে থাকা ২২ হাজার ৫শ’ টাকা ছিনিয়ে নিয়ে যায়।