বাঘারপাড়ার নারিকেলবাড়িয়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

দূর্নীতি, অনিয়ম, সেচ্ছাচারিতা, স্বাক্ষর জালিয়াতি ও ক্ষমতার অপব্যবহারের অভিযোগ এনে যশোরের বাঘারপাড়া উপজেলার ৪ নং নারিকেলবাড়িয়া ইউপি চেয়ারম্যান আবু তাহের আবুল সরদারের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ১২ ইউপি সদস্যসহ স্থানীয় বাসিন্দারা।

সোমবার বাঘারপাড়া উপজেলা পরিষদ চত্বরের সামনে তারা এ মানবন্ধন করে। দুপুর সোয়া ১২টা থেকে ঘন্টাব্যাপি চলে এ কর্মসূচি। এ সময় বক্তারা চেয়ারম্যান আবু তাহের আবুল সরদারের বিরুদ্ধে দূর্নীতির নানা অভিযোগ তুলে ধরেন।
তারা বলেন, চেয়ারম্যান ইউনিয়ন পরিষদকে নিজের সম্পত্তি বানিয়েছে। ইউপি সদস্যদের স্বাক্ষর জাল করে পরিষদের বিভিন্ন খাদ থেকে অর্থ আত্মসাৎ করে নিজের ভাগ্যের পরিবর্তন ঘটিয়েছে। ইউপি সদস্যদের সাথে অসৌজন্যমূলক আচরণ করার অভিযোগ তুলে ধরেন বক্তারা।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন নারিকেলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবলু কুমার সাহা, যুগ্ন সম্পাদক আজম আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উল্লেখিত ইউনিয়নের বাসিন্দা আলমগীর সিদ্দিকী, ইউপি সদস্য রবিউল ইসলাম, তরিকুল ইসলাম, মেহেরুন নেছা ও ইলা রানী, স্থানীয় বাসিন্দা দুলাল চন্দ্র দে প্রমূখ।

মানববন্ধন কর্মসূচিতে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ মোল্যা একাত্বতা প্রকাশ করে যোগ দেন। এর আগে গত ২৬ নভেম্বর নারিকেলবাড়িয়া ইউপি চেয়ারম্যান আবু তাহের আবুল সরদারের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ এনে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করেন ১২ ইউপি সদস্য। এছাড়া গত ২ জনিুয়ারি নারিকেলবাড়িয়া বাজারে একই অভিযোগে ১২ ইউপি সদস্যসহ স্থানীয় বাসিন্দাদের নিয়ে বিক্ষোভ সমাবেশ করে।