যশোরে দেনার দায়ে গৃহবধূর গলায় ফাঁস

monirampur jessore map

যশোরের মণিরামপুরে শিলা বৈদ্য (৪০) নামে দুই কন্যা সন্তানের জননী এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার কুচলিয়া গ্রামের অরুন বৈদ্যর স্ত্রী। খবর পেয়ে মঙ্গলবার (৭ জানুয়ারি) থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন। এই ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। দেনার দায়ে তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা স্বজনদের।

নিহতের ভগ্নীপতি পরিতোষ মন্ডল বলেন, অরুন বৈদ্য ঢাকায় কোচিং সেন্টার পরিচালনা করেন। দুই মেয়ে অনি (১৭) ও তনুকে (৮) নিয়ে বাড়িতে থাকতেন শিলা। কয়েকটা এনজিও থেকে বেশ টাকা লোন নেয়া ছিল শিলার। সর্বশেষ স্থানীয় একটি এনজিও থেকে দেড়লাখ টাকা লোন নেয় শিলা। মঙ্গলবার তার কিস্তি ছিল। এছাড়া সোমবার (৬ জানুয়ারি) রাতে মেয়েদের সাথে তার ঝগড়া হয়। পরে দুই মেয়েকে আলাদা ঘরে দিয়ে অন্য ঘরে ঘুমিয়ে পড়েন শিলা। সকালে মায়ের উঠতে দেরি দেখে মেয়েরা ডাকাডাকি করে। কোন সাড়া না পেয়ে তারা চিৎকার দেয়। চিৎকার শুনে আশপাশের লোকজন এসে দরজা ভেঙে শিলার মৃতদেহ ঝুলতে দেখেন।

মণিরামপুর থানার সেকেন্ড অফিসার এসআই দেবাশীষ বিশ্বাস বলেন, ৫-৬ টি এনজিও থেকে শিলার লোন নেওয়া ছিল। এছাড়া তিনি খুব রাগী ছিলেন। রাতে ছোট মেয়ের সাথে তার সামান্য রাগারাগি হয়। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা জানা যায়নি। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।