যশোর জেনারেল হাসপাতালে তত্ত্বাবধায়ক হিসেবে যোগদান করলেন ডাঃ দিলীপ

যশোর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক হিসেবে যোগদান করলেন ডাক্তার দিলীপ কুমার রায়। মঙ্গলবার সকালে ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডাক্তার হারুনর রশিদের কাছ থেকে তিনি দায়িত্ব বুঝে নেন। এরআগে তিনি দীর্ঘদিন যশোরের সিভিল সার্জনের হিসেবে দায়িত্ব পালন করেছেন।

ডাক্তার দিলীপ কুমার রায় খুলনা জেলার ডুমুরিয়া এলাকার বাসিন্দা এবং দাম্পত্য জীবনে এক ছেলে ও এক মেয়ের বাবা। ১৯৮৬ সালের জানুয়ারি মাসে তিনি ডাক্তারি পেশায় যোগদান করেন নোয়াখালী জেলার বুড়িরচরে। এরপরে যশোরের কেশবপুর ও মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ঝিনাইদহ ও চুয়াডাঙ্গা জেলা শেষে যশোরের সিভিল সার্জন হিসাবে যোগদানের পরে আজ যশোরের তত্ত্বাবধায়কের দায়িত্ব নিলেন।

দিলীপ কুমার রায় বলেন, গত এক বছর ধরে যশোর জেনারেল হাসপাতালের অনেক সুনাম হয়েছে। ডাক্তার আবুল কালাম আজাদ লিটু যোগদানের পরেই এটি সম্ভব হয়। বৃহত্তর যশোর জেলাসহ আশপাশের অনেক রোগী এখানে ভাল সেবা পায়। সবকিছু মাথায় রেখে লিটু সাহেবের কাজের ধারাবাহিকতাকেই শুধু অব্যাহত রাখব না, আমার কর্ম দিয়ে আরও উন্নত করতে চাই। উন্নত করতে চাই হাসপাতালেল অবকাঠামো। হাসপাতালের মূল বিল্ডিয়ের কাজ চলছে, সেবার মানও বাড়বে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, হাসপাতালের প্যাথলজি, সার্টিফিকেট (এমসি) এবং হিসাবরক্ষণ বিভাগের দিকে বেশি নজর দেওয়া হবে।