যশোরে কাচামাল আড়তে মারপিট, ভাংচুর ও লুট

jessore map

যশোরে শামীম হোসেন (৩৫) নামে এক কাচামাল আড়তের ম্যনেজারকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি সদর উপজেলার বাহাদুরপুর আড়পাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে। এ ঘটনায় আড়তের মালিক মফিজুর রহমান থানায় লিখিত অভিযোগ করছেন।

লিখিত অভিযোগে বলা হয়েছে, এইচএম রোডের কালী বাড়ির সামনে বিশ্বাস ভান্ডার নামে একটি কাচামাল আড়ত আছে। তাদের এখানে দু’টি দোকান। একটিতে নিজে ব্যবসা করেন ও অপরটি শহরের বারান্দিপাড়া বটতলা এলাকার মৃত মোজাহার আলীর ছেলে আসিফ রহমান ভাড়া নিয়ে মুদি দোকান করেছেন। কিন্তু সময় মতো দোকান ভাড়া না দিয়ে আসিফ বিভন্ন তালবাহানা করে আসছিলো। দু’দিন আগে তিনি দোকান ভাড়া আদায় করতে গেলে তাকে হত্যার হুমকি দেয়া হয়। রোববার সকালে দোকানের ম্যনেজার শামীম হোসেন ভাড়া চাইতে যান। এ সময় আসিফ তাকে দেখে নেয়ার হুমকি দিয়ে দোকান থেকে বের করে দেন। সকাল সাড়ে নয় টার দিকে আসিফের নেতৃত্বে আরিফুল ইসলাম, রাজিব, রাকিব, আজাহার উদ্দীনসহ সাত-আট জন মফিজুরের আড়তে হামলাকরে। এ সময় দুর্বৃত্তরা দোকান মালিককে না পেয়ে ম্যানেজার শামীম হোসেনকে মারপিট ও দোকান ভাংচুর করে।

ঘটনার সময় দুর্বৃত্তরা আড়তের ৮৬ হাজার টাকা লুট করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা শামীমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।