যশোর ও ঝিনাইদহে দুই শিক্ষার্থীর আত্মহত্যা

jessore hospital

যশোর ও ঝিনাইদহে অভিভাবকের উপরে অভিমান করে দুই শিক্ষার্থী কীটনাশক পানে আত্মহত্যা করেছে। মঙ্গলবার দিবাগত গভীর রাতে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

মৃতরা হলেন, যশোর সদর উপজেলার পাগলাদাহ গ্রামের সিরাজুল ইসলামের ছেলে ও শিলারায় মাধ্যমিক বিদ্যালয়ের ১০ শ্রেণীর ছাত্র সজিব হোসেন (১৫) এবং ঝিনাইদহ কালীগঞ্জ উপজেলার খালকোলা গ্রামের কৃষ্ণ পদ বিশ্বাসের মেয়ে ও স্থানীয় উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের দ্বাদশ শ্রেণীর ছাত্রী বীথিকা বিশ্বাস (২২)।

মৃত সজিব হোসেনের পিতা সিরাজুল ইসলাম জানান, মঙ্গলবার সন্ধ্যার সময় না পড়ে সজিব মোবাইল ফোন নিয়ে সময় কাটাচ্ছিল। এ সময় তাকে পড়ার জন্য বকা-ঝকা করা হয়। এর কিছুক্ষণ পরে ছেলে বাড়িতে থাকা বিভিন্ন পোকা মারার চাইনা বিষপান করে। রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মধ্যরাতে চিকিৎসক সজিবকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে মৃত বীথিকা বিশ্বাসের বড় ভাই প্রদীব বিশ্বাস জানান, স্থানীয় একটি ছেলের সাথে বীথিকার প্রেমজ সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি মঙ্গলবার বিকালে পরিবারে জানাজানি হলে পরিবার থেকে বীথিকাকে শাসন করা হয়। পরে রাতে বীথিকা বিষপান করে। পরিবারের সদস্যরা বিষয়টি বুঝতে পেরে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাত ১১টার দিকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে গভীর রাতে বীথিকার মৃত্যু হয়।