মাগুরার চাউলিয়া ইউনিয়নে কর্মহীনদের খাবার দিলেন এমপি শিখর

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে উদ্ভূত পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া হত-দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিচ্ছেন মাগুরা-১ আসনের সাংসদ এ্যাড. সাইফুজ্জামান শিখর। এরই অংশ হিসেবে সদর উপজেলার চাউলিয়া ইউনিয়নে কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

সামাজিক দুরত্ব বজায় রেখে বৃহস্পতিবার (২৩ এপ্রিল) স্থানীয় সাজিরকান্দি মাদরাসা মাঠে ৩০০ পরিবারের হাতে তিনি (সাংসদ) খাবারের প্যাকেট তুলে দেন। প্রতি প্যাকেটে ছিল চাল, ডাল, আলু, পিঁয়াজ, তেল ও সাবান। এছাড়াও তিনি ইউনিয়নের কমিউনিটি ক্লিনিকে কর্মরত স্বাস্থকর্মীদের মাঝে পিপিই প্রদান করেন।

খাদ্য বিতরণকালে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মাগুরা অটো রাইস মিলের ব্যবস্থাপনা পরিচালক সরোয়ার হোসেন বাচ্চু, চাউলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সম্পাদকসহসহ এলাকার বিশিষ্টজনেরা।

জানতে চাইলে সাংসদ এ্যাড. সাইফুজ্জামান শিখর বলেন, মাগুরা-১ আসনের একটি দরিদ্র মানুষও না খেয়ে থাকবে না। তারা যেন খাদ্য সংকটে না পড়ে সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হচ্ছে। পরিস্থিত স্বাভাবিক না হওয়া পর্যন্ত খাদ্য বিতরণ অব্যাহত থাকবে।