রাঙ্গনিয়ায় নিহত-আহত নেতাকর্মীদের পরিবারের মাঝে কুতুব উদ্দিনের ঈদ উপহার

বিগত আন্দোলন সংগ্রামে গুম-খুন, নির্যাতন-নিপিড়নে নিহত-আহত এবং গ্রেফতার হয়ে কারাগারে বন্দি নেতাকর্মীদের পরিবারের মাঝে ঈদ উপহার তুলে দিলেন চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা বিএনপির সভাপতি অধ্যাপক কুতুব উদ্দিন বাহার।

সোমবার রাঙ্গুনিয়া উপজেলার পোমড়া ইউনিয়নের আজিমপুরে তার নিজ বাসভবনে দুই শত নেতাকর্মীর পরিবারের মাঝে নগদ ৩ হাজার টাকা করে প্রতি পরিবারকে উপহার তুলেদেন।

কুতুব উদ্দিন বলেন, নেতাকর্মী বিহীন একটি দল বা নেতা দেশের, সমাজের কোন কাজে আসে না। একটি দলের মূল শক্তি হলো নেতাকর্মী। আমরা যারা গ্রাম পর্যায়ে রাজনীতি করি তারা এই শক্তিকে বাঁচিয়ে রাখতে সব সময় তাদের সুখ-দুঃখে পাশে দাঁড়াতে হবে। আমার দল বিএনপি তথা দলের চেয়ারপার্সন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ ও জাতির ক্রান্তিলগ্নে দেশের মানুষের পাশে সহযোগীতার হাত বাড়িয়ে দিতে নির্দেশ দিয়েছেন। সে নিদের্শনা মোতাবেক আমি প্রায় ৯ হাজার হতদরিদ্র পরিবারকে ত্রাণ সহায়তা এবং ১৩০টি এতিম খানায় আর্থিক অনুদান দিয়েছি। পাশাপাশি আমার দলের নেতাকর্মীদের পাশে সহযোগীর হাত বাড়িয়েছি। আশাকরি সামনের দিনগুলিতে একই ভাবে আরো সহযোগিতা করার পরিকল্পনা রয়েছে।

ঈদ উপহার বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা নবাব মিয়া, ফজল হক, মোতালেব চৌধূরী, নুরুল আমিন, নুরুল ইসলাম, শওকত তালুকদার, আমিরাত বিএনপি নেতা ইব্রাহিম চৌধূরী, কাজী জাহেদ, যুবদল নেতা সেকান্দর, জামাল উদ্দিন, শাহজাহান শিকদার, নুরুদ্দিন মেম্বার, ইসমাইল মেম্বার, সৈয়দ নবী, লিটন, মুসলিম, ছাত্রদল নেতা মোজাফ্ফর চৌধূরী, জোবাইদুল ইসলাম রনি, আলী নুর, ডালিম, মামুন প্রমূখ।