যশোরে রাসেল হত্যা মামলার আসামি আটক

যশোর ডিবি পুলিশ হাসিব নামে রাসেল হত্যা মামলার আরো এক আসামিকে আটক করেছে। আটক হাসিব সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া মাধঘোপা পাড়ার আকরাম আলীর ছেলে। হাসিবকে নিয়ে রাসেল হত্যা মামলার ১০ জন আসামিকে আটক করলো ডিবি পুলিশ।

ডিবি পুলিশের ওসি সৌমেন দাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কেশবপুর উপজেলার বুড়িহাটি গ্রাম থেকে ২২ আগস্ট শনিবার গভীর রাতে হাসিবকে আটক করা হয়। হাসিব বঙ্গবন্ধু ছাত্র পরিষদ যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ রাসেল হত্যা মামলার এজাহার ভুক্ত আসামি।

মামলার বিবরণে বলা হয়েছে, করোনা ভাইরাস উপলক্ষ্যে জনসাধারনের মাঝে ত্রান বিতরনের তালিকা করার সময় মহল্লার রাস্তা দিয়ে দ্রুত গতিতে ধুলা উড়িয়ে মোটরসাইকেল চালানোর প্রতিবাদ করায় প্রতিপক্ষ শহিদ মেম্বারের সহযোগি সামিরুল গংদের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে পূর্ব শত্রুতা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সামিরুল গং শহিদ মেম্বারের নির্দেশে ১৫ এপ্রিল রাতে পিতার সামনে থেকে তুলে নিয়ে সাব্বির আহমেদ রাসেলকে (২৫) কুপিয়ে হত্যা করা হয়। জখম করা হয় তার ভাই আল আমিনকে (৩০)। রাসেল বালিয়া ভেকুটিয়া গ্রামের শ্মশান পাড়ার আবু সালেহর ছেলে। এঘটনায় রাসেলে পিতা আবু সালেহ পরের দিন ১৬ এপ্রিল ২৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত নামা আরো ৭/৮ জনকে আসামি করে কোতয়ালি থানায় মামলা করেন।

এর আগে ডিবি পুলিশ রাসেল হত্যা মামলার আরো ৯ আসামিকে আটক করে।