পূর্বশত্রুতার জের ধরে যশোরে যুবক ছুরিকাহত

পূর্বশত্রুতার জের ধরে খুন করার উদ্দেশ্যে জিহাদ (১৮) নামে এক যুবককে ছুরিকাঘাত করে জখম করার ঘটনায় যশোর কোতয়ালি থানায় মামলা হয়েছে। রোববার (৩০ আগস্ট) শহরের বেজপাড়া তালতলা মোড়ের রিয়াজ হোসেনের স্ত্রী জাহানারা বেগম মামলা করেন।

মামলায় একজনের নাম উল্লেখসহ অজ্ঞাত নামা ৩/৪ জনকে আসামি করা হয়। আসামি হচ্ছে শহরের বারান্দি মোল্লাপাড়া কবরস্থান রোডের আসিব (২০)। আহত জিহাদ শহরের বেজপাড়া তালতলা মোড়ের রিয়াজ হোসেনের ছেলে।

মামলায় জাহানারা বেগম বলেছেন, আসামি আসিবের স্বভাব চরিত্র ভালো না। সে একজন সন্ত্রাসী। আসামি তার সহযোগিদের সহায়তায় খুন জখমসহ সন্ত্রাসী মূলক কর্মকান্ড করে বেড়ায়। ২৯ আগস্ট শনিবার সন্ধ্যায় আমার ছেলে জিহাদ ও তার বন্ধু রিয়াজ বিশেষ কাজে শহরের এইচ এম এম রোডের মজিদ ফেব্রিক্স থ্রিপিচ বাজার নামের একটি দোকানের সামনে যায়। এ সময় আসামি আসিব অজ্ঞাত নামা সহযোগি আসামিদের সহযোগিতায় পূর্বপরিকল্পিত ভাবে জিহাদকে পিছন দিক থেকে ধারালো চাকু দিয়ে আক্রমন করে। সন্ত্রাসীদের হামলায় জিহাদের বাম হাতের আঙ্গুলের ফাঁকে, কনুইয়ের নীচে, বাম হাতের বাহুতে, বাম পায়ের উরুর উপরে ও নিতম্ভে গুরুত্বর রক্তাত্ত জখম হয়। জিহাদ দৌড়ে পালিয়ে প্রানে রক্ষা পায়।

মামলার তদন্ত কর্মকর্তা এস আই মঈনুল আহসান কবির জানান, আসামি আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।