যশোরের মালঞ্চি থেকে অস্ত্র-গুলিসহ ৪ ডাকাত আটক

jessore atok map

যশোর সদর উপজেলার মালঞ্চী (যশোর-বেনাপোল সড়ক) থেকে ৪ ডাকাতকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৩টি আগ্নেয়াস্ত্র, ৮ রাউন্ড গুলি ও ৪টি হাসুয়া উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো যশোর শহরের রায়াপাড়ার তৈয়ব আলীর ছেলে সাব্বির হোসেন, বারান্দি মোল্লাপাড়ার নজরুল ইসলামের ছেলে রাকিব ইসলাম, সদর উপজেলার লেবুতলা দক্ষিণপাড়ার সাত্তার গাজীর ছেলে সোহেল রানা ও একই এলাকার নাসির।

পুলিশ সুপার জানান, বুধবার (৩০ সেপ্টেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন মালঞ্চী এ বিবিআই ইটভাটার সামনে যশোর-বেনাপোল মহাসড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একদল ডাকাত। চাঁচড়া ফাঁড়ির এস আই মাসুদুর রহমানের নেতৃত্বে রাত সাড়ে ১০টার দিকে সেখানে অভিযান চালানো হয়। পুলিশি উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালানোর চেষ্টা করে। সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় তাদেরকে আটক করা হয়। এ সময় পালাতে যেয়ে পাকা রাস্তার উপর পড়ে যেয়ে সাব্বির নামে এক ডাকাত সামান্য আহত হয় ও তাদের কয়েক সহযোগী পালিয়ে যায়। আটককৃত ডাকাতদের দেহ তল্লাসি করে একটি ওয়ান শুটারগান, একটি শাটারগান, একটি পাইপগান, ৮ রাউন্ড গুলি ও চারটি বড় হাসুয়া উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র ও ডাকাতি প্রচেষ্টার মামলা করা হয়েছে বলে জানান পুলিশ সুপার।