জটিল রোগে আক্রান্ত বাহুবলী’র বল্লালদেব

বাহুবলী’র সেই বল্লালদেবকে মনে আছে তো? সেই পেশি শক্তি, সেই কঠিন মুখটা। পর্দায় দেখেও যা ভয় ধরিয়েছিল মানুষের মনে৷ সেই বল্লালদেব এখন ভালো নেই। জটিল রোগে আক্রান্ত হয়েছেন তিনি। তার হাড় জিরজিরে চেহারা দেখে চমকে উঠেছিলেন নেটিজেনরা৷ যেন শুকিয়ে কাঠ হয়ে গিয়েছেন তিনি। কিন্তু এর পিছনে আসল কারণটা কখনওই খোলাসা করে বলেননি রানা।

এর আগেও একবার শোনা গিয়েছিল তার অসুস্থতার খবর। সে সময় রটেছিল, অভিনেতার কিডনি বিকল হয়ে গিয়েছে। তাই তার কিডনি প্রতিস্থাপন করতে হবে। এজন্য দেশের বাইরে নিয়ে যাওয়া হবে তাকে, এমনটাও শোনা গিয়েছিল। কিন্তু সে সময় এসব খবর গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন রানা। এরপর থেকেই তার শরীর ক্রমশ ভেঙে পড়তে দেখা যায়।

এ বছরের আগস্ট মাসে মিহিকা বাজাজের সঙ্গে বিয়ে হয়েছে রানার। বিয়ের ছবিতেও তার সেই পেশিবহুল চেহারার দেখা মেলেনি। অবশেষে একটি চ্যাট শোয়ে এসে নিজের অসুস্থতা নিয়ে মুখ খুললেন অভিনেতা।

অভিনেত্রী ও রানার বান্ধবী সামান্থা আক্কিনেনি’র জনপ্রিয় চ্যাট শো ‘শ্যাম জ্যাম’-এ এসে নিজের অসুস্থতার কথা স্বীকার করে নেন রানা। কথা বলতে বলতে তার চোখে জল চলে আসে। শোয়ের সঞ্চালিকা সামান্থাও কেঁদে ফেলেন।

রানা বলেন, জীবন যখন সামনের দিকে এগতে চায়, তখন হঠাৎই থামার বোতামটা সেখানে চলে আসে। ব্লাড প্রেসার, হার্টের পাশে ক্যালসিফিকেশন, কিডনি ফেলিওর। এখানে ৭০ শতাংশ সম্ভাবনা আছে স্ট্রোক বা হ্যামারেজ হওয়ার। আর ৩০ শতাংশ মৃত্যুর।