আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি : যুবক আটক

jessore atok map

প্রেমের ফাঁদে ফেলে যশোর সরকারি মহিলা কলেজের এক ছাত্রীর আপত্তিকর ছবি তুলে ও ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে টাকা দাবি করা হয়। এ ঘটনায় পর্ণগ্রাফি আইনে মামলা হয়েছে।অভিযুক্ত অনিন্দ্য সরকারকে (২২) পুলিশ আটক করেছে ।

অনিন্দ্য সরকার কেশবপুরের পাঁজিয়া গ্রামের দ্বীজেন্দ্র নাথ সরকারের ছেলে। বর্তমানে তিনি যশোর শহরের বেজপাড়ার ১৪৩ নম্বর বাড়িতে ভাড়া থাকেন।

ওই ছাত্রীর (১৯) মা শুক্রবার (২৭ নভেম্বর) কোতয়ালি থানায় দায়ের করা এজাহারে উল্লেখ করেছেন, তার মেয়ে সরকারি মহিলা কলেজে লেখাপাড়া করে। বেজপাড়া বনানী রোডে বসবাসের সুবাদে আসামির সাথে তার মেয়ের পরিচয়। তাদের মধ্যে এক বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে। তার মেয়েকে বিভিন্ন স্থানে নিয়ে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে গোপনে ভিডিও ও আপত্তিকর ছবি মোবাইল ফোনে ধারন করে।

গত দুই সপ্তাহ ধরে আসামি অনিন্দ্য ওই ছবি দেখিয়ে মেয়ের কাছে ৪০ হাজার টাকা দাবি করে আসছে। টাকা না দিলে ওই ছবি ও ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেবে বলে হুমকি দেয়। এক পর্যায়ে মেয়ে তাকে বিষয়টি জানায়। তিনি মোবাইল ফোনে অনিন্দ্যর সাথে কথা বলেন, মেয়ের সম্মানহানি না করার জন্য ও টাকা না চাওয়ার অনুরোধ করেন। কিন্তু অনিন্দ্য এসব কথা না শুনে টাকা দাবি করে। গত ২৬ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের পোস্ট অফিস মোড়ের একটি পত্রিকা অফিসের সামনে যেতে বলে। তিনি সেখানে গেলে অন্যান্য লোকজনের সহায়তায় অনিন্দ্যকে আটক করেন ও পরে পুলিশে সোপর্দ করে মামলা করেন। পুলিশ তার কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করেছে। ফোনের ট্রাস্ট বিন ফোল্ডারে পন্য ছবি পাওয়া যায়।