প্রেগন্যান্ট নন নেহা, সবই পাবলিসিটি!

গেল বৃহস্পতিবার নিজের বেবি বাম্পের ছবি পোস্ট করে সবাই চমকে দিয়েছিলেন বলিউড গায়িকা নেহা কাক্কর। পেটে হাত রাখা সে ছবির ক্যাপশনে তিনি লিখেন, ‘খেয়াল রকখা কর’ অর্থাৎ, ‘আমার খেয়াল রাখো’। এই ছবি আর ক্যাপশন দেখে গায়িকার দাদা টোনি কাক্কর এবং প্রায় গোটা বলিউড তাকে শুভেচ্ছাবার্তা পাঠান। পাশাপাশি অক্টোবরে বিয়ে হওয়ার পর ডিসেম্বরে কীভাবে নেহা অন্তঃস্বত্তা হলেন এই প্রশ্ন তোলেন অনেক নেটিজেন।

কিন্তু তাল কাটে ওই ছবিটি পোস্টের কয়েক ঘণ্টা বাদেই। বলিউড ফটোগ্রাফার বরিন্দ্র চাওলা শুক্রবার একটি ভিডিও পোস্ট করেন তার অফিসিয়াল ইনস্টাগ্রামে। সেখানে নেহা এবং তার স্বামী রোহনপ্রীতকে মুম্বাই এয়ারপোর্টে দেখা যায়। কিন্তু এ কী! কোথায় গেল নেহার বেবি বাম্প! গোলাপি রঙের ট্র্যাক স্যুটে বেবি বাম্পের ‘ব’টুকুও নেই! ছবি পোস্টের একদিনের ব্যবধানেই বেবি বাম্প উধাও?

এ ব্যাপারে মুম্বাইয়ের একটি সংবাদ মাধ্যমের দাবি, নেহা এবং রোহনপ্রীতের নতুন গান ‘খেয়াল রকখা কর’-এর প্রোমোশনের জন্য একটি পাবলিসিটি স্টান্ট ছিল এটি। নেহা তার পোস্টের ক্যাপশনেও হ্যাশ ট্যাগ দিয়ে লিখেছিলেন ‘খেয়াল রকখা কর’। তার স্বামীও আপ্লুত হয়ে লিখেছিলেন, ‘এবার তো আরও বেশি খেয়াল রাখতে হবে।’ তা হলে সত্যিই কি শুধুমাত্র প্রমোশনের জন্যই এমন পোস্ট করলেন নেহা এবং রোহনপ্রীত?

যদিও নেহার দাদা টোনি কাক্কর তার পোস্টে লিখেছেন, ‘আমি মামা হতে চলেছি।’ তার এই মন্তব্য জল্পনা আরও বাড়িয়ে তুলছে। যদিও এ বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি নেহা বা রোহনপ্রীত। তারা কী বলেন এখন সেটাই দেখার।